RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৯ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৫ ১৪২৭ ||  ০৪ জমাদিউস সানি ১৪৪২

অপেক্ষা বাড়ছে অ্যাগুয়েরোর

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০৫, ১৯ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ২০:০৭, ১৯ সেপ্টেম্বর ২০২০
অপেক্ষা বাড়ছে অ্যাগুয়েরোর

ম্যানচেস্টার সিটির তারকা ফরোয়ার্ড সার্জিও অ্যাগুয়েরো হাঁটুর ইনজুরির কারণে দীর্ঘ তিন মাস হলো মাঠের বাইরে আছেন। মাঠে ফেরার তাগিদে ইনজুরিতে পড়ে পরদিনই পায়ে অস্ত্রোপচারও করেছেন। তবে সময়ের হিসাবে এখনো এক বা দুই মাসের মতো মাঠের বাইরে থাকতে হবে ম্যানসিটির এই আর্জেন্টাইন তারকাকে।

ম্যানসিটির বস পেপ গার্দিওলা প্রিমিয়ার লিগে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামার আগের সংবাদ সম্মেলনে দিলেন এমন তথ্য। ফলে সোমবার উল্ভসের বিপক্ষে ম্যাচে তাকে পাচ্ছে না দল।

হাঁটুর ইনজুরির কারণে প্রিমিয়ার লিগের শেষাংশে দলের সেরা এই তারকাকে মাঠে পায়নি দলটি। এমনকি চ্যাম্পিয়নস লিগের গুরুত্বপূর্ণ নকআউট স্টেজেও থাকতে পারেননি অ্যাগুয়েরো। তবে ইতিমধ্যে একা একা অনুশীলন শুরু করেছে এই আর্জেন্টাইন। ইতিহাদ স্টেডিয়ামে মাঠে ফেরার লড়াই চালিয়ে যাচ্ছেন ৩২ বছর বয়সী এই স্ট্রাইকার।

তবে অ্যাগুয়েরো দ্রুত ম্যাচ ফিটনেস ফিরে পাবেন না জানিয়ে কোচ গার্দিওলা বলেন, ‘তাকে শারীরিকভাবে ফিট হয়ে উঠতে হবে। তাকে আবার মাঠে ফিরতে হবে। তবে সার্জিও দীর্ঘদিন বিশ্রামে ছিল। আর সে এমন ফুটবলার নয়, যে চাইলে দ্রুতই ফিরতে পারে। আমার মনে হয়, তার এখনো এক-দুই মাস লাগবে খেলায় ফিরতে।

তবে হাঁটুর ইনজুরি থেকে দারুণভাবে ফিরে এসেছেন অ্যাগুয়েরো। এমনতা জানিয়ে, ম্যানসিটি কোচ গার্দিওলা আরও যোগ করেন, ‘আমরা জানি হাঁটুর এই চোট খুব গুরতর এবং কঠিন ছিল। সে দারুণভাবে নিজেকে ফিরিয়ে এনেছে। নিজের কাজ দারুণভাবে করছে। তবে আমাদের এখনো এক মাস বা দুই মাস অপেক্ষা করতে হবে তাকে পুরোপুরিভাবে প্রস্তুত পেতে।’

অ্যাতলেটিকো মাদ্রিদ থেকে ম্যানসিটিতে যোগ দেওয়ার পর গত মৌসুমেই কেবল ৩২ ম্যাচ খেলেছেন অ্যাগুয়েরো। এর আগে কোনো মৌসুমে ম্যানসিটির জার্সিতে এত কম ম্যাচ খেলেননি এই ফুটবলার। এই মৌসুমেও লম্বা সময় থাকবেন মাঠের বাইরে। তবে ম্যানসিটির হয়ে সর্বোচ্চ গোলদাতা দ্রুতই দারুণ উদ্যমে ফিরে আসুক সেটি চান কোচ গার্দিওলা।

ঢাকা/কামরুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়