RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৯ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৫ ১৪২৭ ||  ০৪ জমাদিউস সানি ১৪৪২

ইনিয়েস্তার ছায়া হয়ে ওঠা পুইগকে ছেড়ে দিবে বার্সা!

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৭, ২০ সেপ্টেম্বর ২০২০  
ইনিয়েস্তার ছায়া হয়ে ওঠা পুইগকে ছেড়ে দিবে বার্সা!

তার মধ্যে আন্দ্রেস ইনিয়েস্তার ছায়া দেখেছিল ফুটবল বোদ্ধারা। লা মেসিয়া থেকে উঠে এসে বার্সেলোনার জার্সিতে নিজের প্রতিভার ঝলকও দেখিয়েছিলেন দারুণ। কিন্তু তবুও এবারের মৌসুমে নতুন কোচ রোনাল্ড কোম্যানের ভাবনায় নেই রিকি পুইগ। আর তাই নতুন ক্লাব খুঁজে নিতে বলা হয়েছে এই ২১ বছরের তারকাকে।

এমন সংবাদই দিয়েছে কাতালান রেডিও স্টেশন আরসি ওয়ান। তবে তারা নিশ্চিত না করলেও জোরালোভাবে দাবি করেছে।
ইতিমধ্যে মধ্যমাঠে বার্সার অন্যতম সেরা ইভান রাকিতিচ দল ছেড়েছেন। যোগ দিয়েছেন সেভিয়াতে। এদিকে কোম্যানের পরিকল্পনায় নেই বলে দল ছাড়ার দ্বারপ্রান্তে লুইস সুয়ারেজ, আর্তুরো ভিদালরা। এবার রিকি পুইগেরও অন্য ক্লাবের জার্সিতে দেখার সম্ভাবনা বাড়লো।

২১ বছর বয়সী এই ফুটবলার বার্সার একাডেমি লা মেসিয়াতে বড় হয়ে উঠেছেন। বার্সার জার্সিতে শীর্ষ লিগে প্রথম অভিষেক ঘটে ২০১৮-১৯ মৌসুমে। সেবার মাত্র দুই ম্যাচ খেলার সুযোগ পান। তবে গত মৌসুমে ম্যাচের সংখ্যা বেড়েছিল। বিভিন্ন প্রতিযোগিতা মিলিয়ে ১২ বার কাতালানদের জার্সি ওঠে তার গায়ে।

সেসব ম্যাচে দুই পায়ের জাদুতে মুগ্ধ করেছেন দর্শকদের। তবে এই তরুণ মিডফিল্ডারের চেয়েও আরেক তরুণ কার্লেস আলেনিয়াকে বেশি মনে ধরেছে কোম্যানের। আর সেই কারণেই পরিকল্পনায় নেই এ স্প্যানিশ মিডফিল্ডার। এমনটাই জানিয়েছে আরসি ওয়ান। তবে পুইগকে এখনই বিক্রি করার চিন্তা নেই বার্সেলোনার। তাকে অন্য ক্লাবে ধারে পাঠাতে চান কোম্যান।

ঢাকা/কামরুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়