ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

টটেনহ্যামের দুর্দান্ত সূচনায় সনের চার গোল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩০, ২০ সেপ্টেম্বর ২০২০  
টটেনহ্যামের দুর্দান্ত সূচনায় সনের চার গোল

সন (বামে) চার গোল করেছেন, সবগুলো গোল করিয়েছেন কেইন

এভারটনের কাছে হেরে ইংলিশ প্রিমিয়ার লিগের গত মৌসুম শেষ করেছিল টটেনহ্যাম হটস্পার। নতুন মৌসুম তারা কিন্তু শুরু করলো দুর্দান্ত। রোববার (২০ সেপ্টেম্বর) সাউদাম্পটনের মাঠ থেকে ৫-২ গোলে জিতে এসেছে স্পাররা, যাতে চার গোল করেছেন সন হিউং-মিন।

এই অসাধারণ জয়ে কৃতিত্বের দাবিদার শুধু সন নয়, তাকে দিয়ে চারটি গোল করিয়ে সমান অবদান অধিনায়ক হ্যারি কেইনের। গোলের খাতায় নাম লেখাতে ভোলেননি ইংলিশ ফরোয়ার্ড, করেছেন দলের পঞ্চম গোল।

কেইন তৃতীয় মিনিটে গোল উদযাপন করলেও ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারির কারণে তা বাতিল হয়। তাদের আরও হতাশা পেয়ে বসে ৩২ মিনিটে ড্যানি ইনগস স্বাগতিকদের এগিয়ে দিলে। তবে সাউদাম্পটন এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করতে পারেনি। প্রথমার্ধের যোগ করা সময়ে টাঙ্গুই দোম্বেলের বাড়িয়ে দেওয়া বলে সনকে গোল তৈরি করে দেন কেইন।

বিরতি থেকে ফিরে আবারও দুই ফরোয়ার্ডের দুর্দান্ত পারফরম্যান্স। দ্বিতীয়ার্ধের দ্বিতীয় মিনিটে সন এগিয়ে নেন স্পারদের এবং ম্যাচ ঘড়ির কাঁটা এক ঘণ্টা পার হওয়ার কিছুক্ষণ পর হ্যাটট্রিক পূরণ করেন। ৭৪ মিনিটে কেইনের চমৎকার পাস থেকে ঠাণ্ডা মাথায় চতুর্থ গোল করেন সন। খেলা শেষ হওয়ার আট মিনিট আগে স্পারদের স্কোর ৫-১ করেন কেইন এবং শেষ মিনিটে পেনাল্টি থেকে ইনগস সাউদাম্পটনের ব্যবধান কমান। 

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়