RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৯ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৫ ১৪২৭ ||  ০৪ জমাদিউস সানি ১৪৪২

জয়ে শুরু কোচ পিরলোর, গোল পেলেন রোনালদো

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১০, ২১ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১০:১৯, ২১ সেপ্টেম্বর ২০২০
জয়ে শুরু কোচ পিরলোর, গোল পেলেন রোনালদো

টানা নবম সিরি আর শিরোপা ধরে রাখার মিশনে রোববার সাম্পদোরিয়ার বিপক্ষে মাঠে নামে জুভেন্টাস। নতুন মৌসুমের প্রথম ম্যাচে ৩-০ গোলের সহজ জয় দেখে তুরিনের বুড়িরা।

এই ম্যাচ দিয়ে প্রতিযোগিতামূলক ম্যাচে জুভেন্টাসের ডাগআউট সামলিয়েছেন ক্লাব কিংবদন্তি এবং বর্তমান কোচ আন্দ্রে পিরলো। আর প্রথম ম্যাচে শিষ্যরা জয় উপহার দিয়েছে এই ইতালিয়ানকে। এদিকে সিরি আর নতুন মৌসুমের প্রথম ম্যাচেই গোলের দেখা পেয়েছেন ক্লাবটির সেরা তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো।

ঘরের মাঠে কোচ পিরলো এদিন তরুণদের উপর ভরসা রেখেছিলেন। আর তার প্রতিদানও তিনি পেয়েছেন। জুভেন্টাসের জার্সিতে এদিন অভিষেক হয়েছে দেজান কুলুসেভসকি। ম্যাচের ১৩ মিনিটের সময় দলের পক্ষে প্রথম গোল এনে দিয়েছেন সুইডিশ এই মিডফিল্ডার।

এই ম্যাচে রোনালদো গোল মিসের মহড়ায় ব্যস্ত ছিলেন। যার শুরুটা ছিল ম্যাচের ২৪ মিনিটে। রোনালদোর জোরালো শট ক্রসবারে বাধা পায়। ১০ মিনিট পর আবারও হতাশ করেন এই পর্তুগিজ ফরোয়ার্ড। ৫৮তম মিনিটে আবারও ব্যর্থ রোনালদো; আট গজ দূর থেকে তার বাঁ পায়ের শট ক্রসবারের ওপর দিয়ে যায়।

ম্যাচের ৭৮ মিনিটে লিওনার্দো বোনুচ্চির কল্যাণে দ্বিতীয় গোলের দেখা পায় জুভেন্টাস। এরপর ৮৮ মিনিটে এসে ম্যাচে জালের দেখা খুঁজে পান রোনালদো। অ্যারন র‍্যামসের পাস থেকে ডি-বক্সের ডানদিক থেকে কোনাকুনি শটে স্কোরলাইন ৩-০ করেন পাঁচবারের বর্ষসেরা এই ফুটবলার। এদিকে জুভেন্টাস ছাড়াও প্রথম রাউন্ডের খেলায় আরও জিতেছে জেনোয়া, নাপোলি ও ফিওরেন্তিনা।

ঢাকা/কামরুল

সর্বশেষ

পাঠকপ্রিয়