RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ২৩ অক্টোবর ২০২০ ||  কার্তিক ৮ ১৪২৭ ||  ০৬ রবিউল আউয়াল ১৪৪২

জয়ে শুরু কোহলির বেঙ্গালুরুর

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:২৬, ২২ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ০০:৩১, ২২ সেপ্টেম্বর ২০২০
জয়ে শুরু কোহলির বেঙ্গালুরুর

আইপিএলের ত্রয়োদশ আসর জয় দিয়ে শুরু করেছে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (আরসিবি)। সোমবার (২১ সেপ্টেম্বর) রাতে দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে প্রথম ম্যাচে তারা সানরাইজার্স হয়দরাবাদকে হারিয়েছে ১০ রানের ব্যবধানে।

বেঙ্গালুরু প্রথমে ব্যাট করতে নেমে ৫ উইকেট হারিয়ে ১৬৩ রান করে। জবাবে ১৯.৪ ওভারে ১৫৩ রানে অলআউট হয়ে যায় ডেভিড ওয়ার্নারের হায়দরাবাদ।

অবশ্য ব্যাটিং ব্যর্থতায় তীরে এসে তরী ডুবেছে হায়দরাবাদের। তাদের মাত্র তিনজন ব্যাটসম্যান দুই অঙ্কের কোটায় রান পান। বাকিদের রান ছিল টেলিফোন নম্বরের মতো।

একমাত্র উইকেটরক্ষক ব্যাটসম্যান জনি বেয়ারস্টো ৬১ রান করেন। ৪১ বল খেলে ৬ চার ও ২ ছক্কায় এই রান করেন তিনি। ৩৩ বলে ৩৪ রান করেন মানিষ পান্ডে। আর ১৩ বলে ১২ রান করেন প্রিয়াম গার্গ।

বল হাতে বেঙ্গালুরুর যুজবেন্দ্র চাহাল ৩টি উইকেট নেন। ২টি করে উইকেট নেন নবদীপ সাইনি ও শিবাম দুবে।

বেঙ্গালুরু ১৬৩ রানের সংগ্রহ পায় দেবদূত পাদিকাল ও এবি ডি ভিলিয়ার্সের হাফ সেঞ্চুরিতে ভর করে। পাদিকাল ৪২ বলে ৮ চারে করেন ৫৬ রান। প্রথম শ্রেণি, লিস্ট এ’ এর পর টি-টোয়েন্টি অভিষেকেও হাফ সেঞ্চুরি করলেন তিনি।

আর মারকুটে ডি ভিলিয়ার্স ৩০ বলে ৪ চার ও ২ ছক্কায় করেন ৫১ রান। অ্যারোন ফিঞ্চের ব্যাট থেকে ২৯ ও অধিনায়ক বিরাট কোহলি করেন ১৪টি রান।

৪ ওভারে ১৮ রান দিয়ে ৩ উইকেট নিয়ে ম্যাচসেরা হন যুজবেন্দ্র চাহাল।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়