RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২০ অক্টোবর ২০২০ ||  কার্তিক ৫ ১৪২৭ ||  ০৩ রবিউল আউয়াল ১৪৪২

উলভারহ্যাম্পটনকে হারিয়ে মৌসুম শুরু ম্যানসিটির

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৮, ২২ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ০৯:১৯, ২২ সেপ্টেম্বর ২০২০
উলভারহ্যাম্পটনকে হারিয়ে মৌসুম শুরু ম্যানসিটির

সর্বশেষ মৌসুমে অনাকাঙ্খিত কিছু হারে শিরোপাজয়ী দল লিভারপুল থেকে অনেক পিছিয়ে গিয়েছিল ম্যানচেস্টার সিটি। এরমধ্যে উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্স ছিল অন্যতম। দলটির বিপক্ষে গত প্রিমিয়ার লিগে দুই ম্যাচেই হার দেখেছিল পেপ গার্দিওলার শিষ্যরা। নিজেদের মাঠে ২-০ গোলে আর ফিরতি পর্বে প্রতিপক্ষের মাঠে হেরেছিল ৩-২ ব্যবধানে।

লিগ শিরোপা পুনরুদ্ধারের অভিযানে ম্যানসিটির এবারের প্রথম ম্যাচ ছিল সেই উলভারহ্যাম্পটনের বিপক্ষে। তবে এবার আর কোনো ভুল করেনি গার্দিওলার দল। নিজেদের প্রথম ম্যাচেই ৩-১ ব্যবধানে উলভারহ্যাম্পটন বাধা টপকালো জেসুস-ডি ব্রুইনারা। জয় দিয়ে নতুন মৌসুম শুরু করলো আকাশি-নীল জার্সিধারীরা।

উলভারহ্যাম্পটনের মাঠে এদিন ম্যানসিটির হয়ে গোল করেন কেভিন ডি ব্রুইনা, ফিল ফোডেন ও গাব্রিয়েল জেসুস। অপরদিকে উলভারহ্যাম্পটনের হয়ে সান্তনার গোলটি করেন রাউল হিমেনেস।

ম্যাচের শুরু থেকে আধিপত্য বিস্তার করে খেলতে থাকে গার্দিওলার শিষ্যরা। ম্যাচের ২০ মিনিটের মাথায় স্পট কিক থেকে সফরকারীদের এগিয়ে দেন ডি ব্রুইনা। ৩২ মিনিটে ম্যানসিটির পক্ষে দ্বিতীয় গোলটি করেন মিডফিল্ডার ফোডেন।

গত মৌসুমে এই মাঠে দুই গোলে এগিয়ে যাওয়ার পর তিনটি হজম করেছিল সিটি। এবারও হতে পারত তেমন কিছু। দ্বিতীয়ার্ধের শুরু থেকে দারুণ আগ্রাসী ফুটবল খেলছিল উলভারহ্যাম্পটনের ফুটবলাররা। পাঁচ মিনিটের মধ্যে তিনটি সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হয় দলটি। তবে ম্যাচের ৭৮ মিনিটে হিমেনেস ব্যবধান কমালে সিটি শিবিরে ভয় ছড়িয়ে দেয় উলভারহ্যাম্পটন।

যদিও শেষ পর্যন্ত জেসুসের বদান্যতায় ৩-১ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানসিটি। ম্যাচের ইনজুরি টাইমে জালের দেখা পান এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। এদিকে নিজেদের প্রথম ম্যাচ জিতে ৩ পয়েন্ট নিয়ে সাত নম্বরে আছে সিটি। অপরদিকে দুই ম্যাচে দুই জয়ে ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে লেস্টার সিটি।

ঢাকা/কামরুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়