RisingBD Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৬ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১১ ১৪২৭ ||  ০৯ রবিউল আউয়াল ১৪৪২

রিয়ালে আবারও করোনার হানা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৯, ২৩ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৫:৪৭, ২৩ সেপ্টেম্বর ২০২০
রিয়ালে আবারও করোনার হানা

কিছুদিন আগে রিয়ালের স্ট্রাইকার মারিয়ানো দিয়াজের করোনা টেস্টের ফল পজিটিভ এসেছিল। আবারও রিয়াল শিবিরে করোনা হানা দিয়েছে। এবার করোনা পজিটিভ এলো দলটির মিডফিল্ডার মার্টিন ওডেগার্ডের।

গত মৌসুমে রিয়াল সোসিয়াদাদের হয়ে ধারে খেলেছিলেন এই মিডফিল্ডার। ছিলেন দুর্দান্ত ফর্মে। ফলে এবার আর ধারে না পাঠিয়ে ওডেগার্ডকে ধরে রাখেন জিনেদিন জিদান। এমনকি প্রথম ম্যাচে সাবেক ক্লাব সোসিয়েদাদের বিপক্ষে ম্যাচে খেলতেও নেমেছেন। তবে সেই ম্যাচের পরেই করোনা ধরা পড়লো ওডেগার্ডের।

স্প্যানিশ চ্যানেল ওন্দা চেরো এমন খবর নিশ্চিত করেছে। ফলে দ্বিতীয় ম্যাচে রিয়াল বেতিসের বিপক্ষে নরওয়েজিয়ান এই মিডফিল্ডারের না থাকার সম্ভাবনাই বেশি। এদিকে ওন্দা মেরির প্রতিবেদনে উঠে এসেছে, করোনা ধরা পড়ার আগে ক্লাবের আরও কিছু সতীর্থের সঙ্গে অনুশীলন করছিলেন ওডেগার্ড। ফলে ওডেগার্ডের সঙ্গে তাদেরও সেলফ আইসোলেশনে থাকতে বলা হয়েছে। তবে স্বাস্থ্যবিধি অনুযায়ী সবাইকে এখন আবার পিসিআর টেস্ট করা হবে। 

এদিকে অনেকে ধারণা করছে, ওডেগার্ডের রিপোর্ট পজিটিভও হতে পারে। যেমনটা হয়েছিল রিয়াল গোলরক্ষক থিবো কর্তোয়ার। নিজ দেশের হয়ে খেলতে যাওয়ার সময় করোনায় আক্রান্ত না হয়েও করোনা পজিটিভ এসেছিল কোর্তোয়ার। ওডেগার্ডের ক্ষেত্রে সেটি হয়েছে কিনা, তাই দ্বিতীয় বারের মতো করোনা টেস্টের মুখোমুখি হতে হবে ওডেগার্ডকে। যদি নেগেটিভ আসে তবে দ্বিতীয় ম্যাচেও দেখা যেতে পারে ২১ বছরের এই তরুনকে। নয়তো আইসোলেশনে থাকলে রিয়াল ভায়াদোলিদের বিপক্ষে তৃতীয় ম্যাচেও খেলতে পারবেন না ওডেগার্ড।

ঢাকা/কামরুল

সর্বশেষ

পাঠকপ্রিয়