ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মেসি-অ্যাগুয়েরোদেরও বাদ দেওয়া হোক: ডি মারিয়া

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৬, ২৫ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৭:৪৬, ২৫ সেপ্টেম্বর ২০২০
মেসি-অ্যাগুয়েরোদেরও বাদ দেওয়া হোক: ডি মারিয়া

আগামী মাসে শুরু হতে যাওয়া লাতিন আমেরিকা অঞ্চলের বাছাই পর্বের আর্জেন্টিনা দলে জায়গা হয়নি অ্যাঙ্গেল ডি মারিয়ার। বিষয়টি সহজভাবে নিতে পারেননি বর্তমানে পিএসজির হয়ে আলো ছড়ানো এই আর্জেন্টাইন। দলের এমন সিদ্ধান্তে হতাশ ডি মারিয়া ক্ষোভ প্রকাশ করে জানিয়েছেন, তাকে যেমন বাদ দেওয়া হয়েছে একইভাবে যেন লিওনেল মেসি, সার্জিও অ্যাগুয়েরোদেরও বাদ দিয়ে দেওয়া হয়।

পিএসজির হয়ে বর্তমানে দারুণ সময় পার করছেন এই উইঙ্গার। গত মৌসুমে ফরাসি ক্লাবটির হয়ে ১২ গোলের পাশাপাশি ২৩টি অ্যাসিস্ট করেছেন। এমনকি নতুন মৌসুমে ইতিমধ্যে ১টি করে গোল ও অ্যাসিস্ট করেছেন এই ফুটবলার। তবুও ৩০ সদস্যের দলে তার না থাকার কোনো ব্যাখ্যা খুঁজে পাচ্ছেন না ডি মারিয়া।

আর্জেন্টিনার একটি রেডিওকে দেওয়া সাক্ষাৎকারে ক্ষোভ প্রকাশ করেন ৩২ বছর বয়সী এই ফুটবলার বলেন, ‘আমি কোনো ব্যাখ্যা খুঁজে পাচ্ছি না, আমি ভাষা হারিয়ে ফেলেছি। অনেকে বলে এর কারণ আমার বয়স ৩২ হয়ে গেছে; আমি বুড়িয়ে গেছি। তাহলে মেসি, অ্যাগুয়েরো বা ওতামেন্দিকেও বাদ দিক তারা।’

আর্জেন্টাইন এই উইঙ্গার মনে করেন দল তাকে চায় না বলেই বাদ দিয়েছে বিশ্বকাপ বাছাই পর্বের দল থেকে। ডি মারিয়া আরও যোগ করেন, ‘আমি কিন্তু একইভাবে খেলা চালিয়ে যাচ্ছি, প্রতি ম্যাচেই আমি নিজেকে প্রমাণ করছি। আমি নেইমার ও এমবাপ্পের পর্যায়ে হতে পারি, সেটা দেখিয়ে যাচ্ছি। এটা বুঝে ওঠা কঠিন যে, শারীরিকভাবে ভালো অবস্থায় থাকার পরও আমি কেন ডাক পাই না। এর কারণ হয়ত তারা আমাকে চায় না; তবে আমার জায়গার জন্য লড়াই চালিয়ে যাব আমি।’

আগামী ৮ অক্টোবর একুয়েডর ম্যাচ দিয়ে শুরু হবে আর্জেন্টিনার কাতার বিশ্বকাপের পথে যাত্রা। পাঁচ দিন পর বলিভিয়ার মুখোমুখি হবে দুইবারের চ্যাম্পিয়নরা।

ঢাকা/কামরুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়