ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

দিল্লি ক্যাপিটালসের দুইয়ে দুই

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:৩০, ২৬ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ০১:৩১, ২৬ সেপ্টেম্বর ২০২০
দিল্লি ক্যাপিটালসের দুইয়ে দুই

দুবাইয়ে পৃথ্বী শর ব্যাটিংয়ের পর বোলাররা পুরোদমে অবদান রাখলেন। তাতে চেন্নাই সুপার কিংসকে টানা দ্বিতীয় হারের তিক্ত স্বাদ দিলো দিল্লি ক্যাপিটালসের, যা তাদের প্রথম দুই ম্যাচে জয় এনে দিলো। শুক্রবার (২৫ সেপ্টেম্বর) সাবেক চ্যাম্পিয়নদের ৪৪ রানে হারিয়ে আইপিএলে শতভাগ সাফল্য ধরে রাখলো দিল্লি।

টস জিতে ফিল্ডিং নেয় চেন্নাই। শুরুতে ব্যাট হাতে গতি তোলেন শিখর ধাওয়ান ও পৃথ্বী। তাদের ৯৪ রানের শক্ত জুটি ভাঙে ১১তম ওভারে। ধাওয়ান ৩৫ রানে পিযুষ চাওলার শিকার হন। চেন্নাইয়ের স্পিনার তার পরের ওভারে আরেক ওপেনার পৃথ্বীকে ফেরান। অবশ্য ৪৩ বলে ৯ চার ও ১ ছয়ে ৬৪ রানের গুরুত্বপূর্ণ ইনিংস ততক্ষণে খেলে ফেলেন পৃথ্বী। ম্যাচ শেষে যা তাকে সেরা খেলোয়াড়ের পুরস্কার এনে দিয়েছে।

এরপর ঋষভ পান্তের অপরাজিত ৩৭ ও শ্রেয়াস আইয়ারের ২৬ রান দলকে চ্যালেঞ্জিং স্কোর এনে দেয়। ৩ উইকেটে ১৭৫ রান করে দিল্লি।

লক্ষ্য তেমন কঠিন ছিল না। কিন্তু চেন্নাই ৪৪ রানে তিন ব্যাটসম্যানকে হারালে বড় হোঁচট খায়। আর উঠে দাঁড়াতে পারেনি তারা। ফাফ দু প্লেসির ৪৩ রান ছিল সর্বোচ্চ ব্যক্তিগত ইনিংস। এরপর ২৬ রান আসে কেদার যাদবের ব্যাটে।

চেন্নাইকে ৭ উইকেটে ১৩১ রানে থামাতে বড় অবদান দক্ষিণ আফ্রিকার দুই পেসার কাগিসো রাবাদা ও আনরিখ নর্তিয়ে। সর্বোচ্চ তিন উইকেট নেন রাবাদা, দুটি নর্তিয়ের।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়