RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ২৩ অক্টোবর ২০২০ ||  কার্তিক ৮ ১৪২৭ ||  ০৬ রবিউল আউয়াল ১৪৪২

চেন্নাইয়ের দুঃসময়ে আবার ফিরছেন রায়না!

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪০, ২৬ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৭:৪৫, ২৬ সেপ্টেম্বর ২০২০
চেন্নাইয়ের দুঃসময়ে আবার ফিরছেন রায়না!

আইপিএল শুরুর ১৫ দিন আগে হুট করে ব্যক্তিগত কারণ দেখিয়ে এবারের আসর থেকে সরে দাঁড়িয়েছেন সুরেশ রায়না। এই অভিজ্ঞ টপ অর্ডার ব্যাটসম্যানের সার্ভিস দারুণভাবে মিস করছে চেন্নাই শিবির। প্রথম তিন ম্যাচের দুটিতেই হার দেখেছে দলটি।

বিশেষ করে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে শেষ ম্যাচে ব্যাটসম্যানদের ব্যর্থতা ডুবিয়েছে দলটিকে। এমন অবস্থায় চেন্নাই শিবিরের জন্য সুখবর হয়ে উড়ে আসছে ভারতীয় সংবাদমাধ্যমের একটি প্রতিবেদন। আইপিএল খেলতে আরব আমিরাতে উড়াল দিতে পারেন সদ্য আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়া রায়না।

এবারের আইপিএলে খেলার জন্য ভারতে থাকতে দলের সঙ্গে যোগ দিয়েছিলেন রায়না। চেন্নাইয়ের চিপাকে পাঁচদিনের অনুশীলন পর্বও সেরেছেন এই ক্রিকেটার। করোনা প্রোটোকল মেনে দলের সঙ্গে উড়ে গিয়েছেন সংযুক্ত আরব আমিরাতেও। কিন্তু হুট করে ঘোষণা দিলেন এবারের আইপিএল থেকে সরে দাঁড়াচ্ছেন তিনি। বিভিন্ন প্রতিবেদনে উঠে এসেছিল, ফ্র্যাঞ্চাইজির সঙ্গে ঝামেলায় এমন সিদ্ধান্ত নিয়েছেন রায়না।
তবে আমিরাত ছাড়ার আগে রায়না অবশ্য জানিয়েছিলেন, ‘আমি এখানে কোয়ারেন্টাইনের মধ্যেও কিন্তু দলের সঙ্গে অনুশীলন করেছি। কিছুই এখন বলা যাচ্ছে না। তবে আমাকে আসরে চেন্নাইয়ের জার্সিতে দেখা যেতেই পারে।’

এবার এই ক্রিকেটারের এক ঘনিষ্ঠজনের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম প্রকাশ করেছে, আইপিএলে ফিরতে চলেছেন রায়না। চেন্নাইয়ের এই ক্রিকেটারের ঘনিষ্ঠজন বলেছেন, ‘সে চেন্নাইয়ের ক্যাম্পে ফিরতে চলেছেন। সব সমস্যার সমাধান ঘটিয়ে চেন্নাইয়ের জার্সিতে ফিরতে চাইছেন রায়না।’

এদিকে রায়না এখন ফিরলেও কিছু ম্যাচ মিস করতে হবে এই বাঁহাতি ব্যাটসম্যানকে। কারণ, ভারত থেকে কোনো ক্রিকেটার আরব আমিরাতে আসলে তাকে অবশ্যই কোয়ারেন্টাইন নিয়ম মেনে চলতে হবে। সেক্ষেত্রে আমিরাতে আসার পর ৭ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে রায়নাকে।

এদিকে চেন্নাইয়ের পরের ম্যাচের আগে ছয়দিনের বিরতি আছে দলটির সামনে। এর মাঝেও যদি রায়না আসেন তবে ২ অক্টোবর সানরাইজার্সের বিপক্ষে ম্যাচ মিস করবেন আইপিএলের ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ এই রান সংগ্রাহক।

ঢাকা/কামরুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়