ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কলকাতার প্রথম জয়ে হায়দরাবাদের দ্বিতীয় হার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:১৯, ২৭ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ০১:২৯, ২৭ সেপ্টেম্বর ২০২০
কলকাতার প্রথম জয়ে হায়দরাবাদের দ্বিতীয় হার

আইপিএলের চলতি আসরে প্রথম ম্যাচেই হেরেছিল কলকাতা নাইট রাইডার্স। তবে পরের ম্যাচে তারা ঘুরে দাঁড়িয়েছে। শনিবার (২৬ সেপ্টেম্বর) রাতে তারা সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়েছে ৭ উইকেটের ব্যবধানে। তাদের প্রথম জয়ে দ্বিতীয় হারের স্বাদ নিয়েছে হায়দরাবাদ।

আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে হায়দরাবাদ প্রথমে ব্যাট করতে নেমে ৪ উইকেটে ১৪২ রান করে। জবাবে ১২ বল ও ৭ উইকেট হাতে রেখে জয় তুলে নেয় কলকাতা।

রান তাড়া করতে নেমে ৬ রানে প্রথম, ৪৩ রানে দ্বিতীয় ও ৫৩ রানে তৃতীয় উইকেট হারালেও কখনো পিছিয়ে পড়েনি কেকেআর। সুনীল নারিন ০, নিতিশ রানা ২৬ ও দিনেশ কার্তিক ০ রানে আউট হন।

তারা দ্রুত আউট হলেও দলকে ব্যাকফুটে যেতে দেননি শুভমান গিল ও ইয়ান মরগান। চতুর্থ উইকেটে তারা দুজন ৯২ রানের জুটি গড়ে দলকে অনায়াস জয় এনে দেন। গিল ৬২ বল খেলে ৫ চার ও ২ ছক্কায় ৭০ রানে অপরাজিত থাকেন। তার সঙ্গে ২৯ বলে ৩ চার ও ২ ছক্কায় ৪২ রানে অপরাজিত থাকেন মরগান।

হায়দরাবাদের খলিল আহমেদ, থাঙ্গারাসু নটরাজন ও রশিদ খান ১টি করে উইকেট নেন।

তার আগে হায়দরাবাদের ইনিংসে ব্যাট হাতে রান করেন মানিষ পান্ডে, ডেভিড ওয়ার্নার ও ঋদ্ধিমান সাহা। পান্ডে ৩৮ বলে ৩ চার ও ২ ছক্কায় ৫১ রান করেন। ওয়ার্নার ২ চার ও ১ ছক্কায় করেন ৩৬ রান। আর সাহার ব্যাট থেকে আসে ৩০ রান।

ম্যাচসেরা নির্বাচিত হন শুভমান গিল।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়