RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০ ||  কার্তিক ৭ ১৪২৭ ||  ০৫ রবিউল আউয়াল ১৪৪২

৩২ ম্যাচে বায়ার্নের প্রথম হার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০৭, ২৭ সেপ্টেম্বর ২০২০  
৩২ ম্যাচে বায়ার্নের প্রথম হার

ট্রেবল জয়ী বায়ার্ন মিউনিখের কপালে হার জুটলো রোববার (২৭ সেপ্টেম্বর)। বুন্দেসলিগার ম্যাচে এদিন হফেনহেইমের মাঠে ৪-১ গোলে হেরেছে চ্যাম্পিয়নরা।

গত জুনে টানা অষ্টমবার বুন্দেসলিগা ট্রফি জিতেছিল বায়ার্ন। স্মরণীয় এই মৌসুমে তারা জার্মান কাপ ও চ্যাম্পিয়নস লিগও নিশ্চিত করে।
এই মৌসুমেও শুরুটা হয়েছিল দুর্দান্ত। শালকেকে ৮-০ গোলে হারিয়ে লিগ শুরু করে বায়ার্ন। এরপর অতিরিক্ত সময়ের ম্যাচে ২-১ গোলে সেভিয়াকে হারিয়ে উফো সুপার কাপ জেতে তারা।

ওই ম্যাচের পর দলের প্রাণভোমরা রবার্ট লেভানদোভস্কি স্বীকার করেন যে খেলোয়াড়দের প্রত্যেকে ক্লান্ত। এর দুই দিনের মধ্যে হফেনহেইমের মাঠে নেমে বিধ্বস্ত হলো বায়ার্ন। ১৬ মিনিটে আরমিন বিকাকচিচ গোলমুখ খুললে পিছিয়ে পড়ে চ্যাম্পিয়নরা। আট মিনিট পর ব্যবধান বেড়ে হয় ২-০। বায়ার্নের রক্ষণভাগে ভুল বোঝাপড়ার কারণে সহজে মুনাস ডাব্বুর গোলকিপার মানুয়েল ন্যয়ারকে পরাস্ত করেন।

জোশুয়া কিমিচ ৩৬ মিনিটে চমৎকার গোল করে বায়ার্নের ফেরার আশা জাগিয়ে তোলেন। কিন্তু হফেনহেইম অনবরত সুযোগ তৈরি করতে থাকে এবং ৭৭ মিনিটে আন্দ্রে ক্রামারিচের তৃতীয় গোল নিরাপদে রাখে স্বাগতিকদের।

আক্রমণের পসরা সাজানো হফেনহেইমকে থামাতে গিয়ে আবার বিপত্তি বাঁধে। ন্যয়ার বক্সের মধ্যে ফেলে দেন ইহলাস বেবোকে। ঠাণ্ডা মাথায় পেনাল্টি থেকে স্কোর ৪-১ করেন ক্রামারিচ।

এই হারে বায়ার্নের টানা ২৩ ম্যাচের জয়যাত্রা থামলো। এর আগে তারা শেষবার হেরেছিল বরুশিয়া মনশেনগ্লাদবাখের মাঠে, ২০১৯ সালের ৭ ডিসেম্বর।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়