ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

করোনাভাইরাসে আক্রান্ত থিয়াগো

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩৮, ৩০ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৬:৩৪, ৩০ মার্চ ২০২১
করোনাভাইরাসে আক্রান্ত থিয়াগো

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন সদ্য লিভারপুলে যোগ দেওয়া মিডফিল্ডার থিয়াগো আলকান্তারা। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে অলরেড কর্তৃপক্ষ। স্প্যানিশ এই মিডফিল্ডারের মধ্যে মৃদু উপসর্গ রয়েছে বলে জানিয়েছে লিভারপুল।

২৯ বছর বয়সী এই মিডফিল্ডার বর্তমানে প্রয়োজনীয় নির্দেশনা মেনে সেলফ-আইসোলেশনে আছেন। এক ম্যাচ খেলার পরেই এমন দুঃসংবাদ ঘিরে ধরলো গেলো মৌসুম শেষে বায়ার্ন মিউনিখ থেকে লিভারপুলে যোগ দেওয়া এই ফুটবলারকে।

এদিকে গত সোমবার প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষ ঘোষণা করে, সবশেষ পরীক্ষায় ১০ জনের করোনাভাইরাস পজিটিভ এসেছে। মৌসুম শুরুর পরে যা এখন পর্যন্ত সর্বোচ্চ।

চেলসির বিপক্ষে ম্যাচ দিয়ে লিভারপুলে অভিষেক হয় থিয়াগোর। ফিটনেসের কারণে পরের ম্যাচেই আর্সেনালের বিপক্ষে তাকে দলের বাইরে রাখেন ইয়ুর্গেন ক্লপ। করোনায় আক্রান্ত হওয়ায় আগামী বৃহস্পতিবার লিগ কাপে আর্সেনাল ও রোববার প্রিমিয়ার লিগে অ্যাস্টন ভিলার বিপক্ষেও দলের পরিকল্পনায় তাকে না রাখার কথা জানান ক্লাবটির প্রধান কোচ।

তবে স্পেনের হয়ে আগামী ৮ অক্টোবর পর্তুগালের বিপক্ষে একটি প্রীতি ম্যাচ এবং নেশন্স লিগে ১১ অক্টোবর সুইজারল্যান্ড ও ১৪ অক্টোবর ইউক্রেনের বিপক্ষে খেলার সম্ভাবনা ছিল অভিজ্ঞ এই ফুটবলারের। আপাতত সেগুলোতেও অনিশ্চিত তিনি।

ঢাকা/কামরুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়