ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ওয়ালটন জাতীয় পুরুষ বেসবল প্রতিযোগিতার ফাইনালে আনসার ও পুলিশ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫১, ১ অক্টোবর ২০২০   আপডেট: ১৮:০৬, ১ অক্টোবর ২০২০
ওয়ালটন জাতীয় পুরুষ বেসবল প্রতিযোগিতার ফাইনালে আনসার ও পুলিশ

‘ওয়ালটন ৭ম জাতীয় পুরুষ বেসবল প্রতিযোগিতা-২০২০’ এর ফাইনালে উঠেছে বাংলাদেশ আনসার ও বাংলাদেশ পুলিশ। আজ বৃহস্পতিবার (১ অক্টোবর) সকালে প্রথম সেমিফাইনালে বাংলাদেশ পুলিশ ০৯-০০ পয়েন্টে এসকেএসপি সিরাজগঞ্জকে হারিয়ে ফাইনালে নাম লেখায়। আর দ্বিতীয় সেমিফাইনালে বাংলাদেশ আনসার ১৬-০২ পয়েন্টে কমিউনিটি স্পোর্টস ক্লাবকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে।

আগামীকাল শুক্রবার সকালে ৯ ইনিংসের ফাইনালে মুখোমুখি হবে বাংলাদেশ আনসার ও পুলিশ। এর আগে বাংলাদেশ পুলিশ সর্বোচ্চ তিনবার শিরোপা জিতেছে। অন্যদিকে আনসার দুইবার ফাইনালে উঠেও শিরোপা জিততে পারেনি। এবার তাদের সামনে প্রথম শিরোপা জয়ের সুযোগ। অন্যদিকে পুলিশের সামনে সুযোগ চতুর্থ শিরোপা জয়ের।

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি দেওয়া হবে। এ ছাড়া চ্যাম্পিয়ন দলের খেলোয়াড়দের হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে।

২০০৯ সাল থেকে এ পর্যন্ত পুরুষ বেসবলের যে ৬টি আসর হয়েছে তার মধ্যে মোকাদ্দেস আলী স্পোর্টস একাডেমি ১ বার, এসকেএসপি সিরাজগঞ্জ ২ বার ও বাংলাদেশ পুলিশ ৩ বার চ্যাম্পিয়ন হয়েছে। বাংলাদেশ আনসার পুরুষ বেসবল টিম টানা দুইবার ফাইনালে খেলে রানার্সআপ হয়েছে।

বাংলাদেশে করোনা বিরতির পর বেসবলের এটি দ্বিতীয় টুর্নামেন্ট। গত ৯ থেকে ১১ সেপ্টেম্বর ওয়ালটন চতুর্থ জাতীয় মহিলা বেসবল চ্যাম্পিয়নশিপ অনুষ্ঠিত হয়েছে। যেখানে বাংলাদেশ আনসার চ্যাম্পিয়ন ও বাংলাদেশ পুলিশ রানার্সআপ হয়েছে।

এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার রেডিও টুডে। আর অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়