RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ২৩ অক্টোবর ২০২০ ||  কার্তিক ৮ ১৪২৭ ||  ০৬ রবিউল আউয়াল ১৪৪২

দশজন নিয়েও জিতলো বার্সা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৪৮, ২ অক্টোবর ২০২০  
দশজন নিয়েও জিতলো বার্সা

স্প্যানিশ লা লিগার চলতি মৌসুমের দ্বিতীয় জয় তুলে নিয়েছে। বৃহস্পতিবার (১ অক্টোবর) রাতে তারা দশজন নিয়েও ৩-০ গোলে হারিয়েছে সেল্টা ভিগোকে। এমন জয়ে গোল করেছেন আনসু ফাতি, লিওনেল মেসি ও সার্জি রবার্তো।

এমন জয়ে দুইয়ে দুই হলো নতুন কোচ রোনাল্ড কোম্যানের। যদিও দ্বিতীয়ার্ধের পুরোটা সময় তারা দশজন নিয়ে খেলেছে। তবে বার্সার জন্য সুখের বিষয় হলো ২০১৫ সালের পর এই প্রথম সেল্টা ভিগোর মাঠ থেকে জয় নিয়ে ফিরলো তারা। গেল ৫ বছরে পাঁচবার সেখানে খেলতে গিয়ে একবারও জয় পায়নি তারা।

অবশ্য বৃহস্পতিবার সেল্টা ভিগোর বিপক্ষে লিড নিতে বেশি সময় নেয়নি বার্সা। ম্যাচের ১১ মিনিটেই গোল করেন কিশোর ফুটবলার ফাতি। এ সময় ডি বক্সের বাইরে থেকে তাকে বল দেন ফিলিপে কৌতিনহো। বল নিয়ে দুজন রক্ষণভাগের খেলোয়াড়কে বোকা বানিয়ে ডান পায়ের শটে জালে পাঠান।

১-০ গোলে এগিয়ে থাকলেও বিরতিতে যাওয়ার আগে দশজনের দলে পরিণত হয় বার্সা। এ সময় দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন ক্লেমেন্ট লেংলেট।

দ্বিতীয়ার্ধের শুরুতেই মেসির বুদ্ধিদীপ্ত গোলে ব্যবধান দ্বিগুণ হয়। এ সময় ডি বক্সের ডানদিক থেকে শট নেন মেসি। তার নেওয়া শট সেল্টা ভিগোর লুকাস ওলাজার পায়ে লেগে গতিপথ বদলে জালে আশ্রয় নেয়। ম্যাচের যোগ করা সময়ে সার্জি রবার্তো ভলিতে গোল করে ৩-০ ব্যবধানের জয় নিশ্চিত করেন।

পরবর্তী ম্যাচে রোববার ঘরের মাঠে সেভিয়াকে আতিথ্য দিবে বার্সেলোনা। একই দিন সেল্টা ভিগোর প্রতিপক্ষ ওসাসুনা।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়