ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ওয়ালটন জাতীয় পুরুষ বেসবল প্রতিযোগিতায় পুলিশ চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩১, ২ অক্টোবর ২০২০   আপডেট: ১৮:৩৭, ২ অক্টোবর ২০২০
ওয়ালটন জাতীয় পুরুষ বেসবল প্রতিযোগিতায় পুলিশ চ্যাম্পিয়ন

‘ওয়ালটন ৭ম জাতীয় পুরুষ বেসবল প্রতিযোগিতা-২০২০’ শেষ হয়েছে। এবারের এই প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ পুলিশ। আজ শুক্রবার (২ অক্টোবর) সকালে পল্টন ময়দানে অনুষ্ঠিত ফাইনালে ১৯-০৪ পয়েন্টে বাংলাদেশ আনসার বেসবল দলকে হারিয়ে টানা চতুর্থ শিরোপা জিতে নেয় পুলিশ। অন্যদিকে টানা তৃতীয়বারের মতো রানার্স-আপ হয় বাংলাদেশ আনসার।

ফাইনাল শেষে পুরস্কার বিতরণ করেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের সিএইচআরও, মো. কামরুজ্জামান (এইচআরএম অ্যান্ড এডমিন বিভাগ) ও রেডিও টুডের হেড অব প্রোগ্রাম ডেভেলপমেন্ট জহিরুল ইসলাম টুটুল। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ বেসবল ও সফটবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লিটনসহ অন্যান্যরা।

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন পুলিশ ও রানার্স-আপ আনসার দলকে ট্রফি দেওয়া হয়। এ ছাড়া চ্যাম্পিয়ন দলের খেলোয়াড়দের ওয়ালটন গ্রুপের হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়।

এবারের আসরে অংশ নেওয়া আটটি দলের মধ্যে ছিল বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ আনসার, ঢাকা জেলা, এসকেএসপি সিরাজগঞ্জ, কমিউনিটি স্পোর্টস ক্লাব, স্যান্ড এনজেল বেসবল ক্লাব, ডিসিসি বেসবল ক্লাব ও এসএসসি।

বাংলাদেশে করোনা বিরতির পর বেসবলের এটি ছিল দ্বিতীয় টুর্নামেন্ট। গত ৯ থেকে ১১ সেপ্টেম্বর ওয়ালটন চতুর্থ জাতীয় মহিলা বেসবল চ্যাম্পিয়নশিপ অনুষ্ঠিত হয়েছে। যেখানে বাংলাদেশ আনসার চ্যাম্পিয়ন ও বাংলাদেশ পুলিশ রানার্সআপ হয়েছে।

এই প্রতিযোগিতার সহযোগিতায় ছিল ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর মিডিয়া পার্টনার ছিল এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার ছিল রেডিও টুডে। আর অনলাইন পার্টনার ছিল রাইজিংবিডি ডটকম।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়