Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৯ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১৪ ১৪২৮ ||  ১৭ জিলহজ ১৪৪২

আইসোলেশনে জুভেন্টাস, শঙ্কায় নাপোলির ম্যাচ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৪, ৪ অক্টোবর ২০২০   আপডেট: ১৭:০৪, ৪ অক্টোবর ২০২০
আইসোলেশনে জুভেন্টাস, শঙ্কায় নাপোলির ম্যাচ

দুজন স্টাফ সদস্যের কোভিড-১৯ টেস্টের ফল পজিটিভ আসায় শনিবার পুরো দল নিয়ে আইসোলেশনে গেছে ইতালিয়ান চ্যাম্পিয়ন জুভেন্টাস। আর গত সপ্তাহে করোনা জর্জরিত জেনোয়ার মুখোমুখি হওয়া নাপোলিকে তুরিনে যেতে নিষেধাজ্ঞা আরোপ করেছে স্থানীয় স্বাস্থ্য কর্তৃপক্ষ। তাতে রোববার (৪ অক্টোবর) দুই দলের ‘হেভিওয়েট’ সিরি আ ম্যাচ মাঠে গড়ানো নিয়ে আশঙ্কা তৈরি হয়েছে।

যাদের পজিটিভ এসেছে তাদের কেউ খেলোয়াড় কিংবা টেকনিক্যাল সদস্য কিংবা মেডিক্যাল স্টাফ নয় বলে নিশ্চিত করেছে জুভেন্টাস। এক বিবৃতিতে ক্লাব জানিয়েছে, ‘পর্যায়ক্রমে নেগেটিভ আসা প্রত্যেক সদস্যকে নিয়মমাফিক ট্রেনিং ও ম্যাচ কার্যক্রমে যোগদানের অনুমতি দেওয়া হবে। কিন্তু গ্রুপের বাইরের কারও সংস্পর্শে যেতে পারবে না তারা।’

আলাদা আরেক বিবৃতিতে জুভেন্টাস ঘোষণা দেয়, রোববার তারা নাপোলির বিপক্ষে মাঠে নামবে। লিগ কর্মকর্তারাও পরে নিশ্চিত করেন ম্যাচ নির্ধারিত সময়ে হবে।

কিন্তু ইতালিয়ান বার্তা সংস্থা রিপোর্ট করেছে, স্থানীয় কর্তৃপক্ষ নাপোলিকে তুরিনে যেতে বারণ করেছে। করোনা ছড়ানোর আশঙ্কা থেকে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে তারা জানিয়েছে। দলের দুজন খেলোয়াড় করোনায় আক্রান্ত হয়েছে। গত সপ্তাহে তারা জেনোয়ার মুখোমুখি হয়েছিল, যাদের ২২ জন খেলোয়াড় ও স্টাফের শরীরে এই প্রাণঘাতী ভাইরাস শনাক্ত করা গেছে।

এই রিপোর্টের সত্যতা এখন পর্যন্ত পাওয়া যায়নি। কোনও মন্তব্যও জানায়নি নাপোলি। তারা যদি ম্যাচটি না খেলে, তাহলে লিগ কমিটির নিয়ম অনুযায়ী ৩-০ গোলে পরাজয় মেনে নিতে হবে তাদের।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়