ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

লেভান্তেকে হারিয়ে শীর্ষে রিয়াল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫৪, ৪ অক্টোবর ২০২০   আপডেট: ২৩:১৩, ৪ অক্টোবর ২০২০
লেভান্তেকে হারিয়ে শীর্ষে রিয়াল

টানা দ্বিতীয় ম্যাচে গোল করেছেন ভিনিসিউস (ডানে)

ভিনিসিউস জুনিয়র প্রথমবার লা লিগায় টানা দুই ম্যাচে গোল করেছেন। তার সঙ্গে এই মৌসুমে গোলের খাতা খুলেছেন করিম বেনজিমা। তাতে আন্তর্জাতিক বিরতির আগে রিয়াল মাদ্রিদের জায়গা হয়েছে পয়েন্ট টেবিলের শীর্ষে। রোববার ২-০ গোলে লেভান্তেকে হারিয়েছে।

চার ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে এক নম্বরে চ্যাম্পিয়ন রিয়াল। তাদের চেয়ে এক ম্যাচ বেশি খেলে ৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রিয়াল বেতিস। সমান খেলে ৮ পয়েন্ট নিয়ে তিন ও চারে রিয়াল সোসিয়েদাদ ও ভিয়ারিয়াল।

গত সপ্তাহে রিয়াল ভায়াদোলিদের বিপক্ষে ভিনিসিউসের গোলে জিতেছিল রিয়াল। ধারাবাহিকতা ধরে রেখে লেভান্তের মাঠেও গোল উদযাপন করেছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। কর্নার থেকে পাওয়া বল নিয়ন্ত্রণে নিয়ে দূরের পোস্ট দিয়ে জালে বল পাঠান তিনি ১৬ মিনিটে। অবশ্য

এস্তেদিও দে লা কেরামিকায় একাধিক সুযোগ নষ্ট করেছেন এই ব্রাজিলিয়ান। আরেক গোলদাতা বেনজিমা দ্বিতীয়ার্ধের শুরুতে পোস্টে আঘাত করেন।

লেভান্তেও সুযোগ পেয়েছিল। নিকোলা ভুকেভিচ ক্রসবারে আঘাত করলে সমতা ফেরাতে পারেনি তারা। ম্যাচ ঘড়ির কাঁটা ঘণ্টা পার হওয়ার পর এনিস বারধিকে দুইবার প্রতিহত করেন রিয়াল গোলকিপার থিবো কোর্তোয়া।

স্বাগতিকদের সমতা ফেরানোর সব প্রচেষ্টাকে ব্যর্থ করে দিয়ে রিয়াল ব্যবধান দ্বিগুণ করে যোগ করা সময়ের পঞ্চম মিনিটে। রোদ্রিগোর সঙ্গে চমৎকার কাউন্টার অ্যাটাকে দলের দ্বিতীয় গোল করেন বেনজিমা।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়