RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ২২ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৮ ১৪২৭ ||  ০৭ জমাদিউস সানি ১৪৪২

ব্রাজিলের বিশ্বকাপ বাছাইয়ে আলিসনকে নিয়ে শঙ্কা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩২, ৫ অক্টোবর ২০২০   আপডেট: ০৮:৩৮, ৫ অক্টোবর ২০২০
ব্রাজিলের বিশ্বকাপ বাছাইয়ে আলিসনকে নিয়ে শঙ্কা

বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে আগামী সপ্তাহে মাঠে নামছে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল। তবে তার আগে বড় দুঃসংবাদ ঘুরে বেড়াচ্ছে ব্রাজিলিয়ানদের শিবিরে। ক্লাব লিভারপুলের হয়ে অনুশীলনের সময় কাঁধে চোট পেয়েছেন ব্রাজিলের গোলরক্ষক আলিসন বেকার। ফলে বাছাইপর্বের ম্যাচে দলের প্রথম পছন্দের গোলরক্ষককে নাও পেতে পারে দলটি।

আলিসনের ইনজুরির বিষয়টি লিভারপুল নিজেদের ওয়েবসাইটে এক বিবৃতিতে নিশ্চিত করেছে। তবে কতদিন তাকে মাঠের বাইরে থাকতে হবে, সে বিষয়ে সঠিক কোনো ধারণা দেয়নি তারা। যদিও অলরেডদের কোচ কোচ ইয়ুর্গেন ক্লপ জানিয়েছেন, তিনি ধারণা করছেন চোট বেশ গুরুতর। ফলে শিগগিরই তাকে দলে পাওয়ার আশা করছে না ক্লপ।

আলিসনের চোট প্রসঙ্গে রোববার ক্লপ জানান, ক্লাবের শনিবারের অনুশীলনে দুজন খেলোয়াড় মুখোমুখি ধাক্কা খায়। একজন আঘাত থেকে সেরে উঠলেও আলিসন পারেননি।

ক্লপের ভাষ্যে, ‘সমস্যা কতটা গুরুতর, আমরা ঠিক জানি না। তার আরও পরীক্ষা করাতে হবে। আন্তর্জাতিক বিরতি শুরু হচ্ছে। আমি নিশ্চিত, জাতীয় দলে সে খেলতে পারবে না।’

এদিকে চোট গুরুতর হলে স্বাভাবিকভাবেই বিশ্বকাপ বাছাইয়ে ব্রাজিলের প্রথম দুই ম্যাচে আলিসনকে পাবে না তার দল, এটা প্রায় নিশ্চিত। সেক্ষেত্রে আগামী ১০ অক্টোবর ঘরের মাঠে বলিভিয়া এবং ১৪ অক্টোবর তাকে ছাড়া দল সাজাতে হবে কোচ তিতেকে। তবে ব্রাজিল ফুটবল ফেডারেশন থেকে এখনও কোনো বিবৃতি দেওয়া হয়নি।

ঢাকা/কামরুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়