ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

অমিত মিশ্রের আইপিএল শেষ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৩, ৫ অক্টোবর ২০২০   আপডেট: ১৮:১৮, ৫ অক্টোবর ২০২০
অমিত মিশ্রের আইপিএল শেষ

কলকাতার বিপক্ষে মাত্র দুই ওভার বল করেন অমিত

আঙুলের চোট নিয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) থেকে অমিত মিশ্রের ছিটকে যাওয়ার খবর এক প্রতিবেদনে জানিয়েছে ভারতীয় বার্তা সংস্থা এএনআই। শনিবার কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ফিল্ডিংয়ের সময় তার আঙুলের টেনডনে ব্যথা পান এই স্পিনার। 

ওই ম্যাচে মাত্র দুই ওভার বল করেন আইপিএলের সর্বকালের দ্বিতীয় শীর্ষ উইকেট শিকারি। শারজাহতে চোট নিয়ে তারপরই মাঠ ছাড়তে বাধ্য হন তিনি। দিল্লির এক কর্মকর্তার উদ্ধৃতি দিয়ে এএনআই বলেছে, ‘রিপোর্ট হাতে এসেছে। খারাপ সংবাদ আছে। আসরের বাকি সময়ে তিনি (অমিত মিশ্র) আর খেলবেন না। তার বদলি এখন খুঁজে বের করতে হবে আমাদের।’

তিন ম্যাচ খেলে অমিত বেশ ভালো ফর্ম দেখিয়েছেন। তার স্পেল ছিল ০/২৩, ২/৩৫ ও ১/১৪। এই টুর্নামেন্টের অন্যতম সেরা বোলারও তিনি। আইপিএলের শীর্ষ উইকেট শিকারি লাসিথ মালিঙ্গার চেয়ে মাত্র ১০ উইকেট কম তার। ১৫০ ম্যাচে ১৬০ উইকেট নিয়ে দ্বিতীয় অবস্থানে অমিত।

তাকে হারানো দলের জন্য বড় ধাক্কা স্বীকার করলেন দিল্লির ওই কর্মকর্তা, ‘সবচেয়ে খারাপ বিষয় হলো, তিনি দারুণ ছন্দে ছিলেন এবং সত্যি ভালো বল করছিলেন। তার অভিজ্ঞতা কেবল আরব আমিরাতের এই উইকেটেই নয়, দলের তরুণদের জন্যও সহায়ক।’

অমিতের অনুপস্থিতিতে দিল্লির একাদশে জায়গা হতে পারে আগের ম্যাচে বাদ পড়া অক্ষর প্যাটেলের। বিদেশি স্পিনার হিসেবে তাদের হাতে আছে সন্দীপ লামিছানে।

সোমবারই রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে মাঠে নামছে তারা। এটি হচ্ছে শীর্ষ দুই ও তিনের লড়াই। চার ম্যাচে ছয় পয়েন্ট নিয়ে দুই নম্বরে দিল্লি, সমান ম্যাচ খেলেও একই পয়েন্ট বেঙ্গালুরুর। কিন্তু রান রেট তাদের এক ধাপ পেছনে রেখেছে।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়