Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৫ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২১ ১৪২৮ ||  ২৮ রবিউস সানি ১৪৪৩

ভারতে ‘সবচেয়ে ঝুঁকিপূর্ণ সেলিব্রিটি’ রোনালদো

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৬, ৭ অক্টোবর ২০২০   আপডেট: ১৫:৫০, ৭ অক্টোবর ২০২০
ভারতে ‘সবচেয়ে ঝুঁকিপূর্ণ সেলিব্রিটি’ রোনালদো

পর্তুগাল জাতীয় ফুটবল দলের অধিনায়ক ক্রিশ্চিয়ানো রোনালদোর জনপ্রিয়তা বিশ্বজুড়ে। পাঁচবারের ব্যালন ডি’অরের শিরোপা জয়ী এই তারকা ফুটবলারকে হরহামেশাই ইন্টারনেটে খুঁজে তার ভক্ত-সমর্থকরা। কিন্তু তারা কী জানে, রোনালদো হচ্ছে তাদের ক্ষতির কারণ?

তেমনই এক তথ্য দিয়েছে অ্যান্টি-ভাইরাস নির্মাতা প্রতিষ্ঠান ম্যাকাফি। যেখানে তারা জানিয়েছে, ৩৫ বছর বয়সী রোনালদো হচ্ছেন, ‘সবচেয়ে ঝুঁকিপূর্ণ সেলিব্রিটি’।

এমন তথ্যে খটকা লাগতে পারে। কিন্তু ম্যাকাফি নিজেদের প্রতিবেদনে জানিয়েছে, ইন্টারনেটে রোনালদোকে নিয়ে ঘাঁটাঘাটি করলে যেকোনো ব্রাউজারকারী সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়। রোনালদোকে সার্চ করার সুযোগ নিচ্ছে সাইবার ক্রিমিনালরা। রোনালদোকে সার্চ করার সময় বিভিন্ন অনিরাপদ সাইটেও ঢুকে যাচ্ছেন ব্রাউজকারী। এতে তার পিসি কিংবা ফোনে ইনস্ট্রল করে দেয়া হচ্ছে ম্যালওয়্যার। যা ডিভাইসের ক্ষতি করে থাকে। আর এই কারণে রোনালদোকে এমন অনাকাঙ্খিত খেতাব দিয়েছে প্রতিষ্ঠানটি।

২০২০ সালে ইন্টারনেট সার্চে ভারতে সবচেয়ে ঝুঁকিপূর্ণ সেলেব্রেটিদের তালিকায় শাহরুখ খান, আনুশকা শর্মা, টাবু, তাপসী পান্নুর মতো বলিউড তারকাদেরও এ তালিকায় পেছনে ফেলেছেন রোনালদো। এই তালিকায় রোনালদোর পরবর্তী অবস্থানে আছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী টাবু। তিন নম্বরে রয়েছেন তাপসী পান্নু। চতুর্থ ও পঞ্চম স্থানে রয়েছেন আনুশকা শর্মা ও সোনাক্ষী সিনহা। এরপর রয়েছেন গায়ক আরমান মালিক, উঠতি অভিনেত্রী সারা আলী খান, টিভি সোপ অভিনেত্রী দিব্যাঙ্কা ত্রিপাঠি, সুপারস্টার শাহরুখ খান ও প্লেব্যাক সিঙ্গার আরাজিত সিং।

ঢাকা/কামরুল

সর্বশেষ

পাঠকপ্রিয়