ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

পর্তুগালে রোনালদোর বাড়িতে ডাকাতি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১৩, ৮ অক্টোবর ২০২০  
পর্তুগালে রোনালদোর বাড়িতে ডাকাতি

পর্তুগালের হয়ে খেলতে এই মুহূর্তে নিজ দেশেই অবস্থান করছেন দেশের সবচেয়ে বড় তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। স্পেনের বিপক্ষে ম্যাচে খেলার জন্য টিমের সঙ্গে হোটেলে আছেন পর্তুগাল ফুটবল দলের অধিনায়ক। এমন সময় রোনালদোর মাদেইরার বাড়িতে ডাকাতির মতো ঘটনা ঘটেছে। বুধবার রাতে ঘটে এমন ঘটনা।

সেদিন স্পেনের বিপক্ষে ম্যাচের জন্য দলের সঙ্গে ছিলেন রোনালদো। অন্যদিকে প্যারিস ফ্যাশন উইকে অংশ নিতে তার বান্ধবী জর্জিনা রদ্রিগেজও ফ্রান্সে। এরই সুযোগে বিচের পাশে মাদেইরাতে রোনালদোর বিলাসবহুল বাড়িতে হানা দিয়েছে ডাকাতরা।

স্থানীয় একটি পত্রিকা জানিয়েছে, রোনালদোর বাড়ির একজন কর্মচারী বাড়ির গ্যারেজের গেইট খুলতেই বাড়িতে ঢুকে পড়ে ডাকাতদল। পরবর্তীতে তার একজন আত্মীয় বুধবার সকালে পুলিশে খবর দেন। এরইমধ্যে দেশটির পুলিশ বাড়িটি পরিদর্শন করেছে। তারা জানিয়েছে, ডাকাতদেরকে আটকের চেষ্টা চালাচ্ছে তারা।

তবে এখনো কেউ আটক করা সম্ভব হয়নি বলে জানিয়েছে তারা। যদিও সিসিটিভি ফুটেজের মাধ্যমে একজনকে শনাক্ত করা গেছে বলে দাবি করছে পুলিশ। সন্দেহজনক ব্যক্তিটি রোনালদোর পরিচিত কেউ হবেন বলে মনে করছেন পুলিশ।

এদিকে বাড়ি থেকে কী কী চুরি করেছে, সেটির এখনো সঠিক তথ্য পায়নি পুলিশ। তবে জানা গেছে, রোনালদো স্বাক্ষরিত জুভেন্টাসের একটি জার্সি নিয়ে গেছে চোরের দল। যার মূল্য মাত্র ১৮০ ইউরো। তবে ডাকাতরা রোনালদোর বাড়িতে ভাঙচুর চালিয়েছে বলে জানিয়েছে স্থানীয় একটি পত্রিকা।

ঢাকা/কামরুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়