ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ক্রিকেটারদের করোনা টেস্ট, কাল ফিরছেন মাঠে

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩৬, ৯ অক্টোবর ২০২০   আপডেট: ০৪:০২, ১০ অক্টোবর ২০২০
ক্রিকেটারদের করোনা টেস্ট, কাল ফিরছেন মাঠে

১১ অক্টোবর থেকে শুরু হচ্ছে তিন দলের ওয়ানডে টুর্নামেন্ট ‘বিসিবি প্রেসিডেন্টস কাপ’। সে লক্ষ্যে আজ ক্রিকেটারদের করোনা টেস্ট করা হয়েছে। তিনদিনের বিরতি শেষে কাল আবার মাঠে ফিরবেন ক্রিকেটাররা।

ক্রিকেট ফেরানোর লক্ষ্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বিভিন্ন পদক্ষেপ নিচ্ছে। ক্রিকেটারদের দলীয় অনুশীলন শেষে ইতিমধ্যে দুটি দুই দিনের প্রস্তুতি ম্যাচও আয়োজন করা হয়েছে। সামনে রয়েছে তিন দলের ওয়ানডে টুর্নামেন্ট। এর আগে ক্রিকেটারদের তিনদিনের বিশ্রাম দেওয়া হয়েছে। যা শেষ হয়েছে আজ (৯ সেপ্টেম্বর)।

আগামীকাল থেকে ক্রিকেটাররা ‘বিসিবি প্রেসিডেন্টস কাপ’-এর জন্য নিজেদের প্রস্তুত করার লক্ষ্যে আবার অনুশীলনের উদ্দেশ্যে মাঠে ফিরবেন। তার আগে আজ ক্রিকেটারদের করানো হয়েছে করোনা টেস্ট। সেটির ফলাফলে যাদের নেগেটিভ আসবে তারাই আগামীকাল শনিবার শুরুতে হোটেলে চেক ইন করবে। এরপর নেগেটিভ আসা ক্রিকেটাররা বিকালে অনুশীলনের জন্য মাঠে যাবেন।

এরপর দিন মাহমুদউল্লাহ একাদশ এবং শান্ত একাদশের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে বিসিবি প্রেসিডেন্টস কাপ। ম্যাচ ডের পরেরদিন রিজার্ভ ডে উপলক্ষে কোনো খেলা না থাকলেও অনুশীলন করবেন ক্রিকেটাররা। এভাবে একদিন ম্যাচ ও পরেরদিন রিজার্ভ ডে করে এগুতে থাকবে বিসিবি প্রেসিডেন্টস কাপ।

২৩ অক্টোবর ফাইনালের মধ্য দিয়ে শেষ হবে তিন দলের বিসিবি প্রেসিডেন্টস কাপ। সবগুলো খেলাই অনলাইন স্ট্রিমিংয়ের মাধ্যমে সরাসরি সম্প্রচার করা হবে। ফাইনাল ম্যাচটি সরাসরি সম্প্রচার করা হবে টেলিভিশনে। 

বিসিবি প্রেসিডেন্টস কাপ সূচি:

১১ অক্টোবর: মাহমুদউল্লাহ একাদশ বনাম শান্ত একাদশ

১৩ অক্টোবর: মাহমুদউল্লাহ একাদশ বনাম তামিম একাদশ

১৫ অক্টোবর: শান্ত একাদশ বনাম তামিম একাদশ

১৭ অক্টোবর: মাহমুদউল্লাহ একাদশ বনাম শান্ত একাদশ

১৯ অক্টোবর: মাহমুদউল্লাহ একাদশ বনাম তামিম একাদশ

২১ অক্টোবর: তামিম একাদশ বনাম শান্ত একাদশ

২৩ অক্টোবর: ফাইনাল।

ঢাকা/কামরুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়