ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ফিটনেস শঙ্কায় আইসল্যান্ডের বিপক্ষে নেই ডি ব্রুইনা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৭, ১৩ অক্টোবর ২০২০  
ফিটনেস শঙ্কায় আইসল্যান্ডের বিপক্ষে নেই ডি ব্রুইনা

কেভিন ডি ব্রুইনা

আইসল্যান্ডের বিপক্ষে বুধবারের নেশন্স লিগে বেলজিয়ামের দল থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন কেভিন ডি ব্রুইনা। চোটের শঙ্কা নিয়ে ইংল্যান্ডে ফিরে গেছেন ম্যানচেস্টার সিটির মিডফিল্ডার। শনিবার আর্সেনালের বিপক্ষে প্রিমিয়ার লিগে তার খেলা নিয়ে তৈরি হয়েছে ঘোর অনিশ্চয়তা।

গত রোববার ওয়েম্বলিতে ইংল্যান্ডের বিপক্ষে দলে ছিলেন ডি ব্রুইনা। কিন্তু ৭৩ মিনিটে তাকে তুলে নেন কোচ রবের্তো মার্তিনেজ। মাঠ ছাড়ার সময় তার মধ্যে চোটের কোনও লক্ষণ ছিল না। ২-১ গোলে ম্যাচটি হারের পর বেলজিয়াম কোচ মার্তিনেজ নিশ্চিত করেন, ডি ব্রুইনা চোটে পড়েননি। তবে তাকে পর্যবেক্ষণে রাখতে হবে।

বুধবার রাতের ম্যাচে তার না থাকার ঘোষণা দিয়ে বেলজিয়াম তাদের টুইটার অ্যাকাউন্টে টুইট করেছে, ‘কেভিন ডি ব্রুইনা তার ক্লাবে ফিরে গেছেন। আইসল্যান্ডের বিপক্ষে খেলার জন্য যথেষ্ট ফিট নন তিনি।’ চোট কী ধরনের তা এখনও অজানা। তাতে গানারদের বিপক্ষে তার খেলার ব্যাপারে কোনও নিশ্চয়তা দিতে পারছে না কেউ।

ডি ব্রুইনাকে নিয়ে এই আশঙ্কা ম্যানসিটি কোচ পেপ গার্দিওলার মাথাব্যথা আরও বাড়িয়ে দিয়েছে, এরই মধ্যে দলের ইনজুরি তালিকা বেশ লম্বা। গত সপ্তাহে ঊরুর ইনজুরি নিয়ে ইংল্যান্ড দল থেকে সরে দাঁড়ান রহিম স্টার্লিং। তবে আর্সেনালের ম্যাচের আগে তার ফিটনেস ফিরে পেতে আশাবাদী দল। হাঁটুর ব্যথা নিয়ে আরও কয়েক সপ্তাহ মাঠের বাইরে থাকতে হচ্ছে সের্হিয়ো আগুয়েরোকে। করোনায় আক্রান্ত আইসোলেশনে আছেন মিডফিল্ডার ইকে গুন্ডোগান।

লিগে তিন ম্যাচে একটি করে জয়, হার ও ড্রয়ে ১৪ নম্বরে আছে টানা দুইবারের সাবেক চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়