ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

পাকিস্তানি ক্রিকেটারকে ম্যাচ পাতানোর প্রস্তাব

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২১, ১৫ অক্টোবর ২০২০  
পাকিস্তানি ক্রিকেটারকে ম্যাচ পাতানোর প্রস্তাব

পাকিস্তানে চলছে ন্যাশনাল টি-টোয়েন্টি কাপ। সেখানেই এক খেলোয়াড়কে দেওয়া হয়েছে ম্যাচ পাতানোর প্রস্তাব। তিনি এ ব্যাপারে পিসিবির দুর্নীতি দমন ইউনিটের কাছে রিপোর্টও করেছেন। প্রাথমিক তদন্ত শেষে তারা বিষয়টি তদারকির দায়িত্ব দিয়েছে ফেডারেল ইনভেস্টিগেশন এজেন্সিকে (এফআইএ)।

আন্তর্জাতিক ক্রিকেট ওয়েবসাইট ক্রিকইনফো জানিয়েছে, প্রস্তাব পাওয়া ওই পাকিস্তানি খেলোয়াড় আন্তর্জাতিক ক্রিকেটার নয়। পিসিবি এক বিবৃতি দিলেও খেলোয়াড়ের নাম প্রকাশ করেনি। রাওয়ালপিন্ডিতে চলা এই প্রতিযোগিতায় সন্দেহভাজন জুয়াড়ির কাছ থেকে প্রস্তাব পাওয়ার ব্যাপারটি নিয়ে তার কাছ থেকে রিপোর্ট পাওয়ার কথা নিশ্চিত করেছে বোর্ড।

পিসিবির দুর্নীতি দমন ও নিরাপত্তা পরিচালক লে. কর্নেল (অব.) আসিফ মাহমুদ বলেছেন, ‘ম্যাচ পাতানোর প্রস্তাব পাওয়ার পর পিসিবির দুর্নীতি বিরোধী আচরণ মেনে দুর্নীতি দমন কর্মকর্তাদের কাছে রিপোর্ট করায় ওই খেলোয়াড়ের সঙ্গে কথা বলে তাকে ধন্যবাদ জানিয়েছি।’

এ মাসের শুরুতে আইপিএলেও ম্যাচ পাতানোর প্রস্তাব পাওয়ার খবর শোনা গেছে। জৈব সুরক্ষা বলয় সত্ত্বেও সংযুক্ত আরব আমিরাতে হওয়া এই টুর্নামেন্টে সরব জুয়াড়িরা। অনৈতিক প্রস্তাব পাওয়া ওই খেলোয়াড় পরে বিসিসিআইর দুর্নীতি দমন ইউনিটের কাছে রিপোর্ট করেছিল।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়