ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

কোহলিদের বিপক্ষে ফিরছেন গেইল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৪, ১৫ অক্টোবর ২০২০  
কোহলিদের বিপক্ষে ফিরছেন গেইল

আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাবের সাত ম্যাচ শেষ, কিন্তু মাঠে নেই ক্রিস গেইল। ভক্ত-দর্শক, এমনকি পাঞ্জাব শিবির মিস করছিল ইউনিভার্স বসকে। অবশেষে গেইলকে মাঠে দেখার অপেক্ষার অবসান ঘটতে যাচ্ছে আজ। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে খেলতে নামবেন বলে নিজেই ঘোষণা দিয়েছেন ইউনিভার্স বস, গেইল। 

আইপিএলের শুরুতেই দলের সঙ্গে যোগ দিলেও শারীরিক অসুস্থতার জন্য মাঠে দেখা যায়নি গেইলকে। এদিকে মাঠের ক্রিকেটে খুব বাজে অবস্থায় তার দল পাঞ্জাব। সাত ম্যাচে জয় পেয়েছে কেবল একটিতে। আর তাই শারীরিক অসুস্থতা কিছুটা কাটতেই আবার ফেরার ঘোষণা দিয়েছিলেন তিনি। এবার দলের সঙ্গে যোগ দিয়ে জানালেন, সবার অপেক্ষার অবসান ঘটিয়ে মাঠে ফিরছেন তিনি।

পাঞ্জাবের টিম থেকে করা এক ভিডিও টুইটে গেইল বলেছেন, ‘অপেক্ষার অবসান ঘটতে চলেছে। ফিরতে তৈরি ইউনিভার্স বস। আমি জানি, সবাই অধীর আগ্রহে অপেক্ষা করে আছে। সব ভক্তদের বলছি, যদি বিশাল কোনও অঘটন না ঘটে ইউনিভার্স বসের, তা হলে অপেক্ষা শেষ হতে চলেছে।’

আইপিএলের প্লে অফের দৌড়ে টিকে থাকতে গেলে পাঞ্জাবের সামনে থাকা সবগুলো ম্যাচেই জিততে হবে তাদের। গেইল মনে করছেন, সেটি খুব সম্ভব। তিন বলেন, ‘আমি জানি, আমরা তালিকার একেবারে শেষে আছি। কিন্তু তাও বিশ্বাস করি, এখান থেকে আমরা ঘুরে দাঁড়াতে পারব। সাতটা ম্যাচ বাকি আছে। আমি মনে করি, সাতটাতেই জিততে পারি আমরা।’

আইপিএলের ইতিহাসে অন্যতম সফল ব্যাটসম্যান ক্রিস গেইল। এখন পর্যন্ত আলাদা তিন ফ্র্যাঞ্চাইজির হয়ে ১২৫ ম্যাচে ৪৪৮৪ রান করেছেন এই ক্যারিবিয়ান ওপেনার। প্রতিযোগিতাটির ইতিহাসে সর্বোচ্চ ছয়টি শতক গেইলের।

ঢাকা/কামরুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়