ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ওয়ালটন অলরাউন্ডার উন্মুক্ত কারাতে প্রতিযোগিতা শুরু

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৯, ১৭ অক্টোবর ২০২০  
ওয়ালটন অলরাউন্ডার উন্মুক্ত কারাতে প্রতিযোগিতা শুরু

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও ঝিকরগাছা কারাতে অ্যাসোসিয়েশনের আয়োজনে আজ শনিবার (১৭ অক্টোবর) থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন অলরাউন্ডার উন্মুক্ত কারাতে (কাতা) প্রতিযোগিতা-২০২০।’ 

ঝিকরগাছার বিএম হাইস্কুলের অডিটোরিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুপুরে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিকরগাছার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঝিকরগাছার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মনিরুল ইসলাম।

এবারের এই প্রতিযোগিতায় সাতটি জেলার শতাধিক ছেলে-মেয়ে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে অংশ নিয়েছে। আজ প্রথম রাউন্ডের খেলাগুলো শেষ হয়েছে। বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশনের সহযোগিতায় দুইদিন ব্যাপী এই প্রতিযোগিতা আগামীকাল রোববার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে।

অন্যান্যবার ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ঝিকরগাছায় আন্তর্জাতিক কারাতে প্রতিযোগিতা আয়োজিত হলেও মহামারি করোনাভাইরাসের কারণে এবার সেটা সম্ভব হচ্ছে না। সে কারণে কারাতেকার ও কারাতেকাদের ঝালিয়ে নিতে সাতটি জেলার শতাধিক প্রতিযোগীদের নিয়ে এবার হচ্ছে এ কারাতে (কাতা) প্রতিযোগিতা।

ওজন ও বয়সের ভিত্তিতে ছয়টি ক্যাটাগোরিতে অনুষ্ঠিত হবে এবারের এই প্রতিযোগিতা। প্রত্যেকটি ক্যাটাগোরির স্বর্ণ, রৌপ্য ও ব্রোঞ্জ পদক জয়ীদের মেডেল দেওয়া হবে। এছাড়া দলগত বিজয়ীদের ট্রফি দেওয়া হবে। অংশ নিতে যাওয়া জেলাগুলোর মধ্যে উল্লেখযোগ্য খুলনা, যশোর, ফরিদপুর ও ঢাকা।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার হিসেবে আছে রেডিও টুডে। আর সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল এবং অনলাইন পার্টনার হিসেবে আছে দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়