ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

পেসারদের উন্নতিতে মুগ্ধ ডমিঙ্গো, মিনহাজুল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৩, ১৭ অক্টোবর ২০২০  
পেসারদের উন্নতিতে মুগ্ধ ডমিঙ্গো, মিনহাজুল

বিসিবি প্রেসিডেন্টস কাপে ধারাবাহিক দ্যুতি ছড়াচ্ছেন পেস বোলাররা। তাতে মুগ্ধ টিম ম্যানেজমেন্ট। প্রধান কোচ রাসেল ডমিঙ্গোও পেসারদের উন্নতির প্রশংসা করেছেন।
শনিবার মিরপুরে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেছেন, ‘কোচ পেসারদের পারফরম্যান্সে খুশি। ওরা যেভাবে উন্নতি করেছে সেটার প্রশংসা করেছে। জাতীয় দলের পেসারদের পাশাপাশি এক ঝাঁক পেসার রয়েছে, তারাও ভালো করেছে। সব মিলিয়ে টিম ম্যানেজমেন্ট তাদের পারফরম্যান্সে সন্তুষ্ট।’

প্রেসিডেন্টস কাপে চার ম্যাচে পেসারদের পকেটে গেছে ৪২ উইকেট। বলার অপেক্ষা রাখে না, মিরপুরের ধীর গতির উইকেটে পেসারদের এ পারফরম্যান্স রীতিমতো ঈর্ষণীয়। জাতীয় দলের দুই পেসার আল-আমিন ও রুবেল নিয়েছেন ৬টি করে উইকেট। ইবাদত হোসেন পেয়েছেন ৫টি। এছাড়া মুস্তাফিজুর রহমান ও সাইফ উদ্দিন ৪টি করে উইকেট পকেটে পুরেছেন। দ্রুতগতির আরেক বোলার তাসকিন পেয়েছেন ৩টি।

তরুণদের মধ্যে মুকিদুল ৩টি, শরীফুল ও সুমন খান পেয়েছেন ৪টি করে উইকেট। বল হাতে পেসারদের মধ্যে প্রতিযোগিতা হচ্ছে তা স্পষ্ট বোঝা যাচ্ছে। তাতে নির্বাচকরাও হচ্ছেন নির্ভার। একাধিক পেসার পাইপলাইনে থাকলে দল বাছাইয়ে সুবিধা পাওয়া যায় বলে মন্তব্য করেছেন মিনহাজুল আবেদীন।

তার ভাষ্যে, ‘সবাই ভালো করছে। এখানে নির্দিষ্ট করে একজনের নাম বলা যায় না। এটা আমাদের জন্য ইতিবাচক। আন্তর্জাতিক ম্যাচ খেলতে গেলে ইনজুরির পরিমাণ অনেক বেশি। ব্যাক টু ব্যাক টেস্ট ম্যাচ খেললে ভালো পেসার পাওয়া যায় না। কিন্তু এখন ওদের ফিটনেসও ভালো, পারফরম্যান্সও ভালো। এই ধারাবাহিকতা থাকলে আমাদের ভবিষ্যতের জন্যই যথেষ্ট ভালো হবে।’

ঢাকা/কামরুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়