ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

২৯ বছর পর কাদিজের কাছে হারলো রিয়াল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:০৯, ১৮ অক্টোবর ২০২০   আপডেট: ০৩:০৯, ১৮ অক্টোবর ২০২০
২৯ বছর পর কাদিজের কাছে হারলো রিয়াল

স্প্যানিশ লা লিগার বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ। আর নবাগত দল কাদিজ। শনিবার (১৭ অক্টোবর) রাতে চ্যাম্পিয়নরা কিনা ১-০ ব্যবধানে হেরে গেল কাদিজের কাছে। তাও আবার ঘরের মাঠে!

যা সাত মাসের মধ্যে লা লিগায় রিয়ালের প্রথম হার। আর লা লিগায় ২৯ বছর পর কাদিজের কাছে হার। সবশেষ ১৯৯১ সালে স্প্যানিশ লা লিগায় রিয়ালকে হারিয়েছিল কাদিজ।

সান্তিয়াগো বার্নাব্যুতে ম্যাচের ১৬ মিনিটেই এগিয়ে যায় কাদিজ। এ সময় অ্যান্থনি লোজানো গোল করে এগিয়ে নেন দলকে। তার গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় কাদিজ।

বিরতির পর চার-চারজন খেলোয়াড় বদল করেন জিনেদিন জিদান। কিন্তু লাভের লাভ কিছুই হয়নি। কাঙ্খিত গোলের দেখা পায়নি তারা। অবশ্য ভিনিসিয়াস জুনিয়র গোলের সুযোগ পেয়েছিলেন। কিন্তু মিস করেন। সুযোগ পেয়েছিলেন করিম বেনজেমাও। কিন্তু তিনি বারে মেরে দেন। শেষ পর্যন্ত ঘরের মাঠে পূর্ণ ৩ পয়েন্ট হারায় রিয়াল। বহুল প্রত্যাশিত জয় পায় কাদিজ।

অবশ্য হারলেও পয়েন্ট টেবিলের শীর্ষেই আছে রিয়াল। ৫ ম্যাচ থেকে ১০ পয়েন্ট সংগ্রহ করে তারা রয়েছে শীর্ষে। ৬ ম্যাচ থেকে ১০ পয়েন্ট সংগ্রহ করে কাজিদ আছে তৃতীয় স্থানে। ৪ ম্যাচ থেকে ৭ পয়েন্ট সংগ্রহ করে বার্সেলোনা আছে নবম স্থানে।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়