RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৪ ১৪২৭ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪২

ওয়ালটন উন্মুক্ত কারাতে প্রতিযোগিতায় ঝিকরগাছা ও খুলনা চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৯, ১৮ অক্টোবর ২০২০  
ওয়ালটন উন্মুক্ত কারাতে প্রতিযোগিতায় ঝিকরগাছা ও খুলনা চ্যাম্পিয়ন

ছবি: ইমরান হাসান

‘ওয়ালটন অলরাউন্ডার উন্মুক্ত কারাতে (কাতা) প্রতিযোগিতা-২০২০’ আজ রোববার শেষ হয়েছে। ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও ঝিকরগাছা কারাতে অ্যাসোসিয়েশনের আয়োজনে আয়োজিত এবারের এই প্রতিযোগিতার উন্মুক্ত দলগত পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে ঝিকরগাছা কারাতে অ্যাসোসিয়েশন। আর উন্মুক্ত মহিলা বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে খুলনা জেলা।

উন্মুক্ত দলগত পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে ঝিকরগাছা কারাতে অ্যাসোসিয়েশন। যেখানে ঝিকরগাছার হয়ে প্রতিদ্বন্দ্বিতা করেছেন নয়ন ইসলাম রাতুল, শিমুল হোসেন ও নাজমুল সাকিব। এই বিভাগে রানার্স-আপও হয়েছে ঝিকরগাছা কারাতে অ্যাসোসিয়েশন। এই দলটির হয়ে প্রতিদ্বন্দ্বিতা করেছেন আল সিয়াম রহমান,আতিনুছ জামান ও নাভিদ আনোয়ার।

এদিকে দলগত মহিলা বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে খুলনা জেলা। যেখানে খুলনার হয়ে প্রতিদ্বন্দ্বিতা করেছেন ফাতেমা রহমান রিয়া, আদিবা ইবনাত ও রওশনারা রিচি। মহিলা দলগত বিভাগে রানার্সআপ হয়েছে ঝিনাইদহ জেলা। যেখানে ঝিনাইদহ জেলার হয়ে লড়েছেন সাদিয়া ইসলাম প্রভা, সাদিয়া ইসলাম প্রমি ও আরাফ আরফি।

এ ছাড়া ব্যক্তিগত বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন নয়ন ইসলাম রাতুল, শিশু বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন আল সিয়াম রহমান। জুনিয়র বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন নাজমুল সাকিব, আর সিনিয়র বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন শিমুল হোসেন।

দলগত বিভাগের চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি দেওয়া হয়েছে। এ ছাড়া প্রত্যেকটি ক্যাটাগোরির স্বর্ণ, রৌপ্য ও ব্রোঞ্জ পদক জয়ীদের মেডেল দেওয়া হয়েছে।

প্রতিযোগিতার প্রথম পর্বে পুরস্কার বিতরণ করেছেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), ঝিকরগাছার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক ও ঝিকরগাছার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মনিরুল ইসলামসহ অন্যান্যরা।

এবারের এই প্রতিযোগিতায় সাতটি জেলার শতাধিক ছেলে-মেয়ে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে অংশ নিয়েছে। বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশনের সহযোগিতায় দুইদিন ব্যাপী এই প্রতিযোগিতায় অংশ নেওয়া জেলাগুলোর মধ্যে উল্লেখযোগ্য খুলনা, যশোর, ফরিদপুর ও ঢাকা।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার ছিল এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার ছিল রেডিও টুডে। আর সহযোগিতায় ছিল ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল এবং অনলাইন পার্টনার ছিল দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়