ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

হতাশ ওয়ার্নারের এ কেমন ইচ্ছা!

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৫, ১৯ অক্টোবর ২০২০   আপডেট: ২১:৩০, ১৯ অক্টোবর ২০২০
হতাশ ওয়ার্নারের এ কেমন ইচ্ছা!

নিচের দিকের ব্যাটিংয়ে আরও স্থিতিশীলতা আনতে ওপেনিং পজিশন ছেড়ে সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার নিজেকে নামিয়ে নিয়েছেন চার নাম্বার পজিশনে। খেলেছিলেনও দুর্দান্ত। কিন্তু জয়ের বন্দরে পৌঁছাতে পারেননি দলকে। ১ রানের জন্য টাই হয় ম্যাচটি। পরে সুপার ওভারে হার দেখে ওয়ার্নারের দল। ম্যাচশেষে হতাশ ওয়ার্নার নিজের অনুভূতি ব্যক্ত করতে গিয়ে জানান, নিজের জিহবা কামড়াতে ইচ্ছে করছে তার।

আবুধাবীতে রোববার কলকাতা নাইট রাইডার্সের দেওয়া ১৬৪ রানের জবাবে ব্যাট করতে নেমে ১৬৩ রানে থামে সানরাইজার্স ইনিংস। ম্যাচের শেষ ওভারে জয়ের জন্য সানরাইজার্সের দরকার ছিল ১৮ রান। ব্যাটিংয়ে থাকা ওয়ার্নার কলকাতার পেসার রাসেলকে টানা তিন চার হাঁকিয়ে ম্যাচ অনেকটাই নিজেদের দিকে টেনে আনেন। কিন্তু শেষ পর্যন্ত ১ রানের কারণে ম্যাচ টাই হয়। 

সুপার ওভারে কলকাতার লোকি ফার্গুসনের তাণ্ডবে মাত্র ২ রান তুলতে পারে সানরাইজার্স। ফার্গুসন প্রথম বলেই বোল্ড করে ফেরান ওয়ার্নারকে। এরপর ২ রান তুলতেই আবার ফেরান আবদুস সামাদকে। ফলে ৩ রানের লক্ষ্য দাঁড়ায় কলকাতার সামনে। যা সহজেই পাড়ি দেয় মরগান শিবির।

এভাবে ম্যাচ হেরে যাওয়ার পর ওয়ার্নারের কাছে তার অনুভূতি জানতে চাইলে এই অজি ক্রিকেটার বলেন, ‘আমি জানি না আসলে কি বলতে হবে এখন। আমি সম্ভবত নিজের জিহ্বায় কামড় দিয়ে বসতে পারি। আমাদের অবশ্যই কিছু দুর্বলতা রয়েছে, নিশ্চিত। মাঝের ওভারগুলোতে কাঙ্খিত রান আসেনি। যা শেষ ওভার পর্যন্ত ভুগিয়েছে আমাদের। শেষ তিন ওভারে আমরা ম্যাচ খুব ক্লোজ করে এনেছি; কিন্তু ফিনিশিংটা ঠিকমত দিতে পারিনি। আমি সত্যিই খুব হতাশ।’

ঢাকা/কামরুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়