RisingBD Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৯ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৫ ১৪২৭ ||  ১১ রবিউস সানি ১৪৪২

মিডিয়া কাপ ফুটবলের কোয়ার্টার ফাইনালে আরটিভি-জিটিভিসহ আট দল

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৪, ১৯ অক্টোবর ২০২০  
মিডিয়া কাপ ফুটবলের কোয়ার্টার ফাইনালে আরটিভি-জিটিভিসহ আট দল

‘ওয়ালটন স্মার্ট ফ্রিজ-ডিআরইউ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট-২০২০’ এর তৃতীয় রাউন্ডের খেলা সোমবার (১৯ অক্টোবর) শেষ হয়েছে। সেখান থেকে কোয়ার্টার ফাইনালে উঠেছে জিটিভি, মানবজমিন, জাগোনিউজ, ৭১ টিভি, ডেইলি সান, ভোরের কাগজ, বার্তা২৪ ও আরটিভি।

পল্টনস্থ শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে তৃতীয় রাউন্ডের প্রথম ম্যাচে জিটিভি ১-০ গোলে আমাদেও সময়কে হারিয়ে শেষ আটে নাম লেখায়। ম্যাচসেরা হন জিটিভির এমএম সেকান্দার। দ্বিতীয় ম্যাচে মানবজমিন ৩-০ গোলে হারায় আজকালের খবরকে। ম্যাচসেরা হন মানবজমিনের কাজী সোহাগ।

তৃতীয় ম্যাচে জাগোনিউজ ৬-০ গোলের ব্যবধানে উড়িয়ে দেয় নয়াদিগন্তকে। ম্যাচসেরা হন জাগোনিউজের মনিরুজ্জামান উজ্জ্বল। চতুর্থ ম্যাচে ৭১ টিভি ৩-০ গোলে হারায় জনকণ্ঠকে। এই ম্যাচের ম্যাচসেরা হন ৭১ টিভির জেনসন মাহবুব। 

পঞ্চম ম্যাচে ডেইলি সান টাইব্রেকারে ৩-২ ব্যবধানে হারায় যুগান্তরকে। ম্যাচসেরা হন ডেইলি সানের সোহেল হোসেন পাটোয়ারী। পরের ম্যাচে ভোরের কাগজ ১-০ গোলে হারায় একুশে টিভিকে। এই ম্যাচে ম্যাচসেরা হন ভোরের কাগজের আলী ইব্রাহিম।

আগামীকাল কোয়ার্টার ফাইনালের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। বুধবার হবে সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচ।

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ট্রফি ও ৪০ হাজার টাকা প্রাইজমানি পাবে। রানার্স-আপ দল ট্রফি ও ২০ হাজার টাকা প্রাইজমানি পাবে। ফেয়ার প্লে ট্রফি দেওয়া হবে। এ ছাড়া টুর্নামেন্টের সেরা খেলোয়াড় ও সর্বোচ্চ গোলদাতাকে ক্রেস্ট এবং ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে।

এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে আছে দেশের জনপ্রিয় নিউজপোর্টাল রাইজিংবিডি.কম।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়