RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১০ ১৪২৭ ||  ০৭ রবিউস সানি ১৪৪২

মিডিয়া কাপ ফুটবলের সেমিতে জিটিভি, জাগোনিউজ, ৭১ টিভি ও বার্তা২৪

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৬, ২০ অক্টোবর ২০২০  
মিডিয়া কাপ ফুটবলের সেমিতে জিটিভি, জাগোনিউজ, ৭১ টিভি ও বার্তা২৪

‘ওয়ালটন স্মার্ট ফ্রিজ-ডিআরইউ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট-২০২০’ এর কোয়ার্টার ফাইনালের চারটি ম্যাচ আজ মঙ্গলবার (২০ অক্টোবর) পল্টনস্থ শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। কোয়ার্টার ফাইনাল থেকে সেমিফাইনালে উঠেছে জিটিভি, জাগোনিউজ, ৭১ টিভি ও বার্তা২৪।

প্রথম কোয়ার্টার ফাইনালে জিটিভি টাইব্রেকারে ৩-১ গোলে মানবজমিনকে পরাজিত কওে সেমিফাইনালে নাম লেখায়। ম্যাচসেরা হয়েছেন জিটিভির সালাম ফারুক। দ্বিতীয় ম্যাচে জাগোনিউজ ৩-১ গোলে ডেইলি সানকে পরাজিত কওে শেষ চার নিশ্চিত করে। ম্যান অব দ্য ম্যাচ হন বিজয়ী দলের অতিথি খেলোয়াড় শফিক কলিম। তৃতীয় ম্যাচে ৭১ টিভি ২-০ গোলে আরটিভিকে পরাজিত করে। ম্যাচসেরা হয়েছেন ৭১ টিভির হাবিব রহমান। দিনের চতুর্থ ম্যাচে ভোরের কাগজকে ১-০ গোলে হারিয়ে বার্তা২৪ সেমিফাইনালে ওঠে। ম্যাচসেরা হয়েছেন বার্তা২৪ এর শেখ নাসির হোসেন।

আগামীকাল সকাল ৯টায় প্রথম সেমিফাইনালে মুখোমুখি হবে জিটিভি বনাম ৭১ টিভি। সকাল ৯টা ৩০ মিনিটে দ্বিতীয় সেমিফাইনালে লড়বে জাগোনিউজ বনাম বার্তা২৪। বেলা ১১টায় হবে ফাইনাল।

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ট্রফি ও ৪০ হাজার টাকা প্রাইজমানি পাবে। রানার্স-আপ দল ট্রফি ও ২০ হাজার টাকা প্রাইজমানি পাবে। ফেয়ার প্লে ট্রফি দেওয়া হবে। এ ছাড়া টুর্নামেন্টের সেরা খেলোয়াড় ও সর্বোচ্চ গোলদাতাকে ক্রেস্ট এবং ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে।

এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে আছে দেশের জনপ্রিয় নিউজপোর্টাল রাইজিংবিডি.কম।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়