RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১০ ১৪২৭ ||  ০৭ রবিউস সানি ১৪৪২

ওয়ালটন চতুর্থ জাতীয় নারী থ্রোবল প্রতিযোগিতা শুরু

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩২, ২০ অক্টোবর ২০২০  
ওয়ালটন চতুর্থ জাতীয় নারী থ্রোবল প্রতিযোগিতা শুরু

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় যথাযথ স্বাস্থ্যবিধি মেনে আজ মঙ্গলবার (২০ অক্টোবর) থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন চতুর্থ জাতীয় মহিলা থ্রোবল প্রতিযোগিতা-২০২০।’ উদ্বোধনী দিনে গ্রুপ পর্বের বেশ কয়েকটি খেলা অনুষ্ঠিত হয়। সেখানে জয় পেয়েছে বাংলাদেশ আনসার, খুলনা জেলা ক্রীড়া সংস্থা, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা ও বাংলাদেশ পুলিশ।

দিনের প্রথম ম্যাচে বাংলাদেশ আনসার ২-০ সেটে হারায় কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থাকে। দ্বিতীয় ম্যাচে খুলনা জেলা ক্রীড়া সংস্থা ২-০ সেটে হারায় ঢাকা জেলা ক্রীড়া সংস্থাকে। তৃতীয় ম্যাচে রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা ২-১ সেটে হারায় মিরপুর থ্রোবল একাডেমিকে। দিনের চতুর্থ ম্যাচে বাংলাদেশ পুলিশ ২-০ সেটে হারায় মুন্সিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থাকে।

দিনের পঞ্চম ও নিজেদের দ্বিতীয় ম্যাচে আনসার ২-০ সেটে হারায় মিরপুর থ্রোবল একাডেমিকে। অন্যদিকে দিনের ষষ্ঠ ও নিজেদের দ্বিতীয় ম্যাচে খুলনা ২-০ সেটে হারায় মুন্সিগঞ্জকে। আর রাজশাহী নিজেদের দ্বিতীয় ম্যাচে ২-০ সেটে পরাজিত করে কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থাকে।

আগামীকাল বুধবার গ্রুপ পর্বের বাকি ম্যাচগুলো ও সেমিফাইনাল অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার হবে ফাইনাল ও পুরস্কার বিতরণী।

তার আগে সকালে পল্টন মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস এন্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় আরটিভির সিইও সৈয়দ আশিকুর রহমান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের ফার্স্ট সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর মেহরাব হোসেন আসিফ, বাংলাদেশ থ্রোবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ড. শরীফ আশরাফউজ্জামান, যুগ্ম সম্পাদক বিএম শহীদুজ্জামানসহ অন্যান্যরা।

এবারের এই ওয়ালটন চতুর্থ জাতীয় মহিলা থ্রোবল প্রতিযোগিতায় ৮টি দল অংশ নিয়েছে । দলগুলোকে দুটি গ্রুপে ভাগ করে প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। দুই গ্রুপের সেরা দুটি করে মোট চারটি দল সেমিফাইনালে উন্নীত হবে। সেখান থেকে দুটি দল খেলবে ফাইনাল। চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে। পাশাপাশি চ্যাম্পিয়ন দলের খেলোয়াড়দের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে। এ ছাড়া অংশ নেওয়া সবগুলো দলকেই ওয়ালটনের পক্ষ থেকে জার্সি দেওয়া হয়েছে।

এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। মিডিয়া পার্টনার হিসেবে আছে এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার রেডিও টুডে। আর অনলাইন পার্টনার হিসেবে রয়েছে রাইজিংবিডি.কম।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়