ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ব্রাভোর আইপিএল শেষ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৪, ২১ অক্টোবর ২০২০   আপডেট: ১৭:০৪, ২১ অক্টোবর ২০২০
ব্রাভোর আইপিএল শেষ

আইপিএলে সবচেয়ে বেশি আটবার ফাইনাল খেলা চেন্নাই সুপার কিংসের যন্ত্রণা আরও বাড়লো। ১০ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে সবার শেষে থাকা দলটি মৌসুমের বাকি সময় পাবে না ডোয়াইন ব্রাভোকে। চেন্নাইয়ের প্রধান নির্বাহী কর্মকর্তা কাশী বিশ্বনাথান বলেছেন, ৩৭ বছর বয়সী অলরাউন্ডারের ডান কুঁচকিতে গ্রেড ওয়ানের চোট ধরা পড়েছে এবং বৃহস্পতিবার সংযুক্ত আরব আমিরাত ছাড়বেন তিনি।

১৭ অক্টোবর দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে চোট পান ব্রাভো। ওই ম্যাচে তিন ওভার বল করতে পেরেছিলেন তিনি। ইনিংসের শেষ ওভার তার করার কথা থাকলেও পারেননি, শেষ ছয় বলে দিল্লির দরকার ছিল ১৭ রান। তার বদলে বল করার দায়িত্ব পান রবীন্দ্র জাদেজা, যার শেষ চার বলে অক্ষর প্যাটেল হাঁকান ৬, ৬, ২, ৬।

গত সোমবার রাজস্থান রয়্যালসের বিপক্ষে চেন্নাইয়ের পরের ম্যাচে ছিলেন না ব্রাভো। আইপিএল থেকে তার ছিটকে যাওয়ার খবর দেওয়া বিশ্বনাথান জানান, ২ থেকে ৩ সপ্তাহ পুনর্বাসন কর্মসূচিতে থাকতে হবে এই ক্যারিবিয়ান অলরাউন্ডারকে।

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে পাওয়া হাঁটুর চোটে আইপিএলের শুরুর দিকে ছিলেন না ব্রাভো। চেন্নাইয়ের প্রথম ১০ ম্যাচে ছয়টি খেলেন তিনি, ৮.৫৭ ইকোনমি রেটে নেন ৬ উইকেট এবং দুই ইনিংসে ব্যাট করে করেন মাত্র ৭ রান। 

এই চোটের কারণে ওয়েস্ট ইন্ডিজ টিম ম্যানেজমেন্টকেও দুশ্চিন্তায় ফেলেছেন ব্রাভো। নভেম্বরে নিউ জিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য তাকে রেখে গত সপ্তাহে দল ঘোষণা করা হয়। প্রস্তাবিত সূচি অনুযায়ী ২৭, ২৯ ও ৩০ নভেম্বর নিউ জিল্যান্ডে এই তিন ম্যাচ খেলবে ক্যারিবিয়ানরা।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়