RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ০১ ডিসেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৭ ১৪২৭ ||  ১৩ রবিউস সানি ১৪৪২

চোট পেয়ে মাঠ ছাড়লেন মুশফিক

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৪, ২১ অক্টোবর ২০২০   আপডেট: ১২:২২, ২২ অক্টোবর ২০২০
চোট পেয়ে মাঠ ছাড়লেন মুশফিক

ক্যাচটা গ্লাভসবন্দি করতে পারলে নিশ্চয়ই ম্যাচের সেরা ক্যাচের পুরস্কার পেতেন মুশফিকুর রহিম। কিন্তু তামিম ইকবাল একাদশের বিপক্ষে চোট পেয়ে আক্ষেপ নিয়ে মাঠ ছাড়তে হলো উইকেটের পেছনের অতন্দ্র প্রহরীকে। 

২৬তম ওভারের চতুর্থ বল, পেসার আল-আমিন হোসেনের স্লোয়ার বাউন্সার সামলাতে হিমশিম খেয়েছিলেন ইয়াসির আলী রাব্বী। কোনোমতে ব্যাট তাক করে রেহাই পান। কিন্তু তার ব্যাটে বল লেগে উঠে যায় শূন্যে। উইকেটের পেছন থেকে শর্ট থার্ড ম্যান পর্যন্ত দৌড়ে গিয়েছিলেন মুশফিক। দিয়েছিলেন ডাইভ। সব কিছুই হয়েছে চোখের পলকে। মিরপুর শের-ই-বাংলার সবুজ গালিচা তার জন্য রঙিন হতে পারেনি। মুশফিকের গ্লাভস ছুঁয়ে বেরিয়ে যায় বল। ততক্ষণে যা বিপদ হওয়ার হয়ে গেছে। 

ডাইভ দেওয়ার সময় তার হাত শরীরের পেছনে পড়ে যায়। স্পষ্ট বোঝা যাচ্ছিল হাত ও কাঁধের জয়েন্টে চোট পেয়েছেন। তবে এখনই নিশ্চিত হয়ে কিছু বলা যাচ্ছে না। ফিজিওদের সাহায্য নিয়ে মাঠ ছাড়েন তিনি। ড্রেসিংরুমে তাকে দেখা গিয়েছিল। চোট আক্রান্ত স্থানে বরফ দিতে দেখা গেছে তাকে। 

বিসিবি প্রেসিডেন্টস কাপের শুরুটা ভালো না হলেও মুশফিকের ব্যাট হেসেছে পরের ম্যাচগুলোতে। তার ব্যাট থেকে এসেছে প্রতিযোগিতার একমাত্র সেঞ্চুরি। ১০৩ রান করেন দ্বিতীয় ম্যাচে। তৃতীয় ম্যাচে করেছিলেন ৫২ রান। আজও হেসেছে তার ব্যাট। ৫২ রানের গুরুত্বপূর্ণ ইনিংস উপহার দিয়েছেন নাজমুল হোসেন শান্ত একাদশের এ ব্যাটসম্যান।

ঢাকা/ইয়াসিন/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়