ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

অ্যাতলেটিকোকে উড়িয়ে শুরু চ্যাম্পিয়ন বায়ার্নের

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২৮, ২২ অক্টোবর ২০২০   আপডেট: ০৯:৫৩, ২২ অক্টোবর ২০২০
অ্যাতলেটিকোকে উড়িয়ে শুরু চ্যাম্পিয়ন বায়ার্নের

গত মৌসুমের চ্যাম্পিয়নস লিগের আসরে সব উড়িয়ে শিরোপা জিতেছিল জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখ। নতুন মৌসুমের শুরুর ম্যাচেও সেই ধারাবাহিকতা ধরে রেখেছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

ঘরের মাঠ অ্যালিয়াঞ্জ অ্যারেনায় বুধবার রাতে স্প্যানিশ ক্লাব অ্যাতলেটিকো মাদ্রিদকে ৪-০ গোল ব্যবধানে উড়িয়ে দিয়েছে বায়ার্ন মিউনিখ। দুই অর্ধে দুটি করে গোলের হালি পূর্ণ করে মাঠে ছাড়ে হান্স ফ্লিকের শিষ্যরা। বায়ার্নের হয়ে এদিন জোড়া গোল করেন কিংসলে কোম্যান। এছাড়াও একটা করে গোলের দেখা পান লেয়ন গোরেটস্কা ও কোরোঁতা তোলিসো।

বার্সেলোনা থেকে অ্যাতলেটিকোতে পাড়ি দেওয়া লুইস সুয়ারেজ অবশ্য ম্যাচে এদিন প্রথম সুযোগ পান। ম্যাচের তৃতীয় মিনিটে সতীর্থের বাড়ানো বলে পা ছোঁয়াতে ব্যর্থ হোন এই উরুগুইয়ান। ম্যাচের ২৮ মিনিটে গোলের খাতা খোলেন কোম্যান। জসুয়া কিমিচের পাস থেকে বায়ার্নকে এগিয়ে নেন এই ফরাসি উইঙ্গার। প্রথমার্ধে আরেক গোল করে স্বাগতিকরা। এবার কোম্যানের পাস থেকে ব্যবধান দ্বিগুণ করেন জার্মান মিডফিল্ডার গোরেটস্কা।

৬৪ মিনিটে ব্যবধান কমানোর দারুণ সুযোগ পান অ্যাতলেটিকোর ইয়ানিক কারাসকা। কিন্তু ফাঁকায় বল পেয়েও গোলমুখে শট রাখতে পারেননি এই ফুটবলার। তবে অ্যাতলেটিকো শিবির ব্যর্থ হলেও গোল করার ক্ষেত্রে কোনো ভুল করেনি বায়ার্ন। ৬৬ মিনিটে ২৮ গজ দূর থেকে বুলেট গতির শটে ম্যাচে বায়ার্নকে ৩-০ ব্যবধানে এগিয়ে দেন তোলিসো। এর ৬ মিনিটে পরে নিজের দ্বিতীয় গোলে স্কোরলাইন ৪-০ করেন কোম্যান।

ঢাকা/কামরুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়