ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

২৩০ দিন পর অ্যাগুয়েরোর গোল, জয় দেখলো ম্যানসিটি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০২, ২২ অক্টোবর ২০২০  
২৩০ দিন পর অ্যাগুয়েরোর গোল, জয় দেখলো ম্যানসিটি

অবশেষে গোলের দেখা পেলেন ম্যানচেস্টার সিটির আর্জেন্টাইন তারকা স্ট্রাইকার সার্জিও অ্যাগুয়েরো। জানুয়ারিতে প্রিমিয়ার লিগের ম্যাচে শেফিল্ড ইউনাইটেডের বিপক্ষে গোল করার পর গোলখরায় ভুগছিলেন অ্যাগুয়েরো। এরপর করোনাভাইরাস, হাঁটুর চোট মিলিয়ে লম্বা সময় ধরে ছিলেন মাঠের বাইরে। মাঠে ফিরলেও প্রিমিয়ার লিগে গোলের দেখা পাননি। অবশেষে ২০২১-২২ চ্যাম্পিয়নস লিগের মৌসুমে নিজেদের প্রথম ম্যাচে গোল করলেন। অ্যাগুয়েরোর ২৩০ দিন পর গোলখরা কাটানোর ম্যাচে পোর্তোকে ৩-১ গোলে হারিয়েছে ম্যানসিটি।

ইতিহাদ স্টেডিয়ামে বুধবার ‘সি’ গ্রুপের ম্যাচে শুরুতে অবশ্য গোল হজম করে ম্যানসিটি। আধিপত্য বিস্তার করে খেলতে থাকা সিটির জালে স্রোতের বিপরীতে ম্যাচের ১৪ মিনিটে গোল করেন পোর্তোর লুইস দিয়াজ। এর ৬ মিনিট পর অবশ্য অ্যাগুয়েরোর গোলে খেলায় সমতা ফেরে। রাহিম স্টার্লিংকে ডি-বক্সে ফাউল করলে পেনাল্টি পায় ম্যানসিটি। আর সফল স্পট কিক থেকে জাল খুঁজে নেন অ্যাগুয়েরো।

৪২ মিনিটে অবশ্য নিশ্চিত গোল হজমের মুখ থেকে বেঁচে যায় ম্যানসিটি। গোললাইন থেকে বল ফিরিয়ে দলকে বাঁচান ম্যানসিটির ইংলিশ ডিফেন্ডার কাইল ওয়াকার। ম্যাচে আর ভালো কোনো সুযোগ সৃষ্টি করতে পারেনি পোর্তো। তবে ম্যানসিটি ঠিকই খুঁজে নিয়েছে জাল।

ম্যাচের ৬৫ মিনিটে ইলকাই গুনদোয়ানের গোলে ২-১ ব্যবধানে এগিয়ে যায় ম্যানসিটি। ৬৮ মিনিটে অ্যাগুয়েরোর বদলি হিসেবে নামা ফেররান তোরেস ম্যানসিটির হয়ে করেন তৃতীয় গোল। ৭৩ মিনিটে ফিল ফোডেনের পাস থেকে স্কোরলাইন ৩-১ করেন তোরেস।

ঢাকা/কামরুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়