ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বিটিভিতে প্রেসিডেন্টস কাপ ফাইনাল

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৯, ২২ অক্টোবর ২০২০  
বিটিভিতে প্রেসিডেন্টস কাপ ফাইনাল

পূর্বে দেওয়া ঘোষণা অনুযায়ী, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বিসিবি প্রেসিডেন্টস কাপের ফাইনাল টিভিতে সরাসরি সম্প্রচার করতে যাচ্ছে। বাংলাদেশ টেলিভিশনে (বিটিভি) দুপুর দুইটায় শুরু হওয়া ফাইনাল সরাসরি সম্প্রচার করা হবে। তিন দলের এই টুর্নামেন্টের ফাইনালে শিরোপার জন্য শুক্রবার (২৩ অক্টোবর) মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে মুখোমুখি হবে মাহমুদউল্লাহ একাদশ ও নাজমুল একাদশ।

করোনা সঙ্কট কাটিয়ে বিসিবি প্রেসিডেন্টস কাপের মধ্য দিয়ে প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরেছিল ক্রিকেটাররা। বিসিবির উদ্যোগে আয়োজিত তিন দলের এই টুর্নামেন্ট করোনা প্রোটোকলের কারণে দর্শকশূন্য স্টেডিয়ামে আয়োজন করা হচ্ছে।

তবে দর্শকরা যাতে খেলা উপভোগ করতে পারে এই জন্য বিসিবি ফেসবুক এবং ইউটিউবে অনলাইন স্ট্রিমিংয়ের মাধ্যমে খেলাগুলো সরাসরি সম্প্রচার করে আসছে। তবে প্রতিযোগিতার শুরুতে বলেছিল, গ্রুপ পর্বের ম্যাচগুলো কেবল অনলাইন স্ট্রিমিং হলেও বিসিবি প্রেসিডেন্টস কাপের ফাইনাল সরাসরি দেখা যাবে টিভি চ্যানেলে।

তিন দলের এই টুর্নামেন্টে চার ম্যাচের তিনটিতে জিতে ৬ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে নাজমুল একাদশ। দুই জয়ে ৪ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে মাহমুদউল্লাহ একাদশ। ফাইনালে শিরোপার লড়াইয়ে লড়বে এই দুই দল। আর চার ম্যাচের মধ্যে কেবল এক জয়ে ২ পয়েন্ট নিয়ে তালিকার তলানিতে অবস্থান তামিম একাদশের।

ঢাকা/কামরুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়