ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ওয়ালটন চতুর্থ জাতীয় মহিলা থ্রোবল প্রতিযোগিতায় আনসার চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫০, ২২ অক্টোবর ২০২০  
ওয়ালটন চতুর্থ জাতীয় মহিলা থ্রোবল প্রতিযোগিতায় আনসার চ্যাম্পিয়ন

‘ওয়ালটন চতুর্থ জাতীয় মহিলা থ্রোবল প্রতিযোগিতা-২০২০’ আজ বৃহস্পতিবার ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়েছে। এবারের এই প্রতিযোগিতার চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার। রানার্স-আপ হয়েছে বাংলাদেশ পুলিশ।

দুপুরে পল্টন মাঠে অনুষ্ঠিত ফাইনালে বাংলাদেশ আনসার ৩-০ সেটে বাংলাদেশ পুলিশকে হারিয়ে শিরোপা জিতে নেয়। এটা তাদের তৃতীয় শিরোপা। এর আগে ২০১৭ ও ২০১৯ সালে তারা শিরোপা জিতেছিল। ২০১৬ সালে প্রথম আসরের শিরোপা জিতেছিল খুলনা জেলা ক্রীড়া সংস্থা।

এবারের প্রতিযোগিতায় তৃতীয় হয়েছে খুলনা জেলা ক্রীড়া সংস্থা। আর চতুর্থ হয়েছে রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা।

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি ও মেডেল দেওয়া হয়। পাশাপাশি চ্যাম্পিয়ন দলের খেলোয়াড়দের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়। এ ছাড়া অংশ নেওয়া সবগুলো দলকেই ওয়ালটনের পক্ষ থেকে জার্সি দেওয়া হয়েছে।

ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবীন ক্রীড়া সংগঠক আলহাজ্ব ফরিদা আক্তার বেগম। উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের ফার্স্ট সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর মেহরাব হোসেন আসিফ, বাংলাদেশ থ্রোবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ড. শরীফ আশরাফউজ্জামান, যুগ্ম সম্পাদক বিএম শহীদুজ্জামানসহ অন্যান্যরা।

এই প্রতিযোগিতার সহযোগিতায় ছিল ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। মিডিয়া পার্টনার ছিল এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার ছিল রেডিও টুডে। আর অনলাইন পার্টনার হিসেবে ছিল রাইজিংবিডি.কম।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়