ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

করোনায় আক্রান্ত জিম্বাবুইয়ান দুই ক্রিকেটার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৮, ২৩ অক্টোবর ২০২০   আপডেট: ০৮:৪৯, ২৩ অক্টোবর ২০২০
করোনায় আক্রান্ত জিম্বাবুইয়ান দুই ক্রিকেটার

দল যখন পাকিস্তান সফরে ব্যস্ত সেসময় দুঃসংবাদ জিম্বাবুইয়ান ক্রিকেটে। করোনায় আক্রান্ত হয়েছেন দেশটির দুই ক্রিকেটার, উইকেটরক্ষক-ব্যাটসম্যান রেজিস চাকাভা ও টপ অর্ডার ব্যাটসম্যান তিমাইসেন মারুমা। এই দুই ক্রিকেটার ছাড়াও করোনায় আক্রান্ত হয়েছেন তাদের আরও দুইজন সাপোর্ট স্টাফ।

জিম্বাবুয়ে ক্রিকেট এক বিবৃতিতে জানিয়েছে, আক্রান্তরা করোনা প্রোটোকল মেনে আইসোলেশনে আছেন।

হারারেতে জিম্বাবুয়ে ক্রিকেট একাডেমিতে জৈব সুরক্ষা বলয়ে চাকাভা ও মারুমা দুজন ছিলেন একই রুমে। দুজনের পজিটিভ ফল আসার পর তাদের সংস্পর্শে আসা অন্যদেরও পরীক্ষা করানো হয়। সেখানে পজিটিভ হন ওই দুই সাপোর্ট স্টাফ।

পাকিস্তানের বিপক্ষে ঘোষিত ২৫ সদস্যের প্রাথমিক দলে ছিলেন চাকাভা ও মারুমা। তবে সফরের চূড়ান্ত ২০ জনের দল থেকে বাদ পড়েছিলেন। পরবর্তীতে বাকি ২০ জন আলাদা হোটেলে আইসোলেশনে ছিলো বলে সফর করা কোনো জিম্বাবুইয়ান ক্রিকেটার তাদের সংস্পর্শে আসেনি। এছাড়া দেশ ছাড়ার আগে এবং ইসলামাবাদে পৌঁছার পর তাদের সবার করোনাভাইরাস পরীক্ষার ফল নেগেটিভ আসে। মঙ্গলবার শেষ হবে সফরকারীদের কোয়ারেন্টাইনের মেয়াদ, তার আগে পরীক্ষা করানো হবে আরেকবার।

পাকিস্তান সফরে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবে জিম্বাবুয়ে। আগামী ৩০ অক্টোবর ওয়ানডে দিয়ে শুরু হবে দুই দলের সিরিজটি।

ঢাকা/কামরুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ