ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

আলবাকে নিয়ে বার্সার এল ক্লাসিকোর দল ঘোষণা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩৭, ২৩ অক্টোবর ২০২০  
আলবাকে নিয়ে বার্সার এল ক্লাসিকোর দল ঘোষণা

জোর্দি আলবা

রিয়াল মাদ্রিদের বিপক্ষে মৌসুমের প্রথম এল ক্লাসিকোর জন্য আনুষ্ঠানিকভাবে দল ঘোষণা করেছে বার্সেলোনা। রোনাল্ড কোমানের এই ২৩ জনের দলে ফিরেছেন লেফট ব্যাক জোর্দি আলবা। স্প্যানিশ ডিফেন্ডার ফিটনেসের পরীক্ষা দিয়ে উত্তীর্ণ হয়েছেন।

শনিবার বাংলাদেশ সময় রাত আটটায় ন্যু ক্যাম্পে রিয়ালের বিপক্ষে লা লিগায় মুখোমুখি হবে বার্সেলোনা। এই ম্যাচের আগে আলবার ফেরা তাদের জন্য দারুণ ব্যাপার। তিনি বাইরে থাকায় নিজের পজিশন ছেড়ে খেলতে হচ্ছে সার্জিনো দেস্তকে। সেভিয়া ম্যাচে চোট পাওয়ার পর থেকে আলবাকে ছাড়া দল সাজাতে হয়েছে রোনাল্ড কোমানকে।

আগস্টে হাঁটুর অস্ত্রোপচার করা গোলকিপার মার্ক আন্দ্রে টের স্টেগেন এখনও খেলার জন্য ফিট হননি। যদিও বার্সার ট্রেনিং গ্রাউন্ডে তাকে ঘাম ঝরাতে দেখা গেছে। এই জার্মানকে আরও পর্যবেক্ষণ করতে চায় কাতালানরা।

বার্সার এল ক্লাসিকো দল- গোলকিপার: নেতো, ইনাকি পেনা, আরনাউ তেনাস; ডিফেন্ডার: সার্জিনো দেস্ত, সার্জি রবের্তো, জেরার্দ পিকে, ক্লেমেন্ত লংলে, রোনাল্ড আরাউজো, জোর্দি আলবা, জুনিয়র ফিরপো; মিডফিল্ডার: সার্জিও বুশকেটস, ফেঙ্কি ডি ইয়ং, মিরালেম পিজানিচ, কার্লেস আলেনা, রিকুই পুইগ, ফিলিপ্পে কৌতিনিয়ো, পেদ্রি; ফরোয়ার্ড: আতোঁয়া গ্রিয়েজমান, আনসু ফাতি, লিওনেল মেসি, মার্টিন ব্রাথওয়েট, ফ্রান্সিস্কো ত্রিনকাও, উসমান দেম্বেলে।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়