RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ০১ ডিসেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৭ ১৪২৭ ||  ১৩ রবিউস সানি ১৪৪২

স্টোকসের সেঞ্চুরিতে রাজস্থানের বড় জয়

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:২৩, ২৬ অক্টোবর ২০২০   আপডেট: ০৮:৪০, ২৬ অক্টোবর ২০২০
স্টোকসের সেঞ্চুরিতে রাজস্থানের বড় জয়

আইপিএলে রোববার রাতে বড় জয় পেয়েছে রাজস্থান রয়্যালস। আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে তারা ৮ উইকেটের ব্যবধানে হারিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্সকে।

মুম্বাই আগে ব্যাট করে ৫ উইকেটে ১৯৫ রানের লড়াকু সংগ্রহ দাঁড় করে। জবাবে বেন স্টোকসের অপরাজিত ১০৭ ও সঞ্জু স্যামসনের অপরাজিত ৫৪ রানে ভর করে ১৮.২ ওভারে ২ উইকেট হারিয়ে জয় তুলে নেয়।

স্টোকস ৬০ বলে ১৪টি চার ও ৩ ছক্কায় আইপিএলে তার দ্বিতীয় সেঞ্চুরিটি করেন। আর স্যামসন ৩১ বলে ৪ চার ও ৩ ছক্কায় করেন আইপিএলে নিজের ১৩তম হাফ সেঞ্চুরি। রাজস্থানের যে দুটি উইকেটের পতন ঘটেছে দুটিই নিয়েছেন মুম্বাইয়ের জেমস প্যাটিনসন।

তার আগে ব্যাট করতে নেমে ৭ রানেই প্রথম উইকেট হারায় মুম্বাই। কুইন্টন ডি কক ব্যক্তিগত ৬ রানে আর্চারের বলে বোল্ড হয়ে যান। সেখান থেকে ইশান কিশান ও সূর্যকুমার যাদব ৮৪ রানের জুটি গড়েন। ৯০ রানের মাথায় কিশান আউট হন কার্তিক তেয়াগির বলে ৩৭ রান করে। ৯৫ রানের মাথায় ফেরেন সূর্যকুমার যাদবও। ৪০টি রান আসে তার ব্যাট থেকে।

১০১ রানে কিরেন পোলার্ড ৬ করে আউট হওয়ার পর জুটি বাঁধেন সৌরভ তিওয়ারি ও হার্দিক পান্ডিয়া। ৬৪ রানের জুটি গড়ে ১৬৫ রানের মাথায় তিওয়ারি ৩৪ রান করে আউট হলেও পান্ডিয়া থাকেন অপরাজিত। তিনি মাত্র ২১ বলে ২ চার ও ৭ ছক্কায় ৬০ রানের টর্নেডো ইনিংস খেলেন। তাতে মুম্বাই ৫ উইকেটে ১৯৫ রানের সংগ্রহ পায়।

বল হাতে রাজস্থানের জোফরা আর্চার ও শ্রেয়াস গোপাল ২টি করে উইকেট নেন। ম্যাচসেরা নির্বাচিত হন বেন স্টোকস।

এই জয়ে ১২ ম্যাচ থেকে ১০ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে আছে রাজস্থান। সমান ম্যাচ থেকে ১৪ পয়েন্ট নিয়ে মুম্বাই রয়েছে পয়েন্ট টেবিলের শীর্ষে।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়