RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১০ ১৪২৭ ||  ০৬ রবিউস সানি ১৪৪২

সেঞ্চুরি করে স্টোকস বললেন ‘অম্ল-মধুর অনুভূতি’

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৫, ২৬ অক্টোবর ২০২০   আপডেট: ১২:৩১, ২৬ অক্টোবর ২০২০
সেঞ্চুরি করে স্টোকস বললেন ‘অম্ল-মধুর অনুভূতি’

বাবার অসুস্থতার জন্য ক্রিকেট থেকে যখন বিরতি নিচ্ছিলেন, তখন ব্যাট হাতে দারুণ ফর্মে ছিলেন বেন স্টোকস। আইপিএলের মাঝপথে যোগ দিলেও এই রাজস্থান রয়্যালসের এই ইংলিশ রিক্রুট যেন সেই ফর্ম হারিয়ে ফেলেছিলেন। ৫ ম্যাচে ছিলো না কোনো ফিফটি। অবশেষে সরাসরি সেঞ্চুরি হাঁকিয়ে ফিরলেন ফর্মে। দুর্দান্ত এক অপরাজিত সেঞ্চুরিতে দলকে জেতালেন বিগ বেন। এরপর জানালেন, এত দেরিতে ফর্মে ফেরায়, অম্ল-মধুর অনুভূতি হচ্ছে তার।

আইপিএলে রোববার স্টোকসের দারুণ ইনিংসেই মুম্বাইয়ের বড় রান টপকে যায় রাজস্থান। ১৯৬ রান তাড়ায় স্টোকস খেলেন ৬০ বলে ১০৭ রানের অপরাজিত ইনিংস।

এবারের আইপিএলে রাজস্থানের হয়ে ওপেনিং করছিলেন স্টোকস। রান না পাওয়ায় স্টোকসের ব্যাটিং পজিশন নিয়ে হচ্ছিলো সমালোচনা। অবশেষে এই সেঞ্চুরি দিয়ে ফর্মে ফেরা আর সমালোচনার জবাব, দুটিই হয়ে গেল স্টোকসের।

সেঞ্চুরি দিয়ে ফর্মে ফিরে স্টোকস বললেন, ‘সত্যি বলতে অম্ল-মধুর অনুভূতি। দলের জন্য রান পেতে অনেক সময় অপেক্ষা করতে হলো। আমি নিজেও অবাক হয়েছি যে এই টুর্নামেন্টে ছন্দ খুঁজে পেতে কেন এতটা সময় লাগল। আরও দুই-তিন ম্যাচ আগে এরকম ইনিংস খেলতে পারলে ভালো লাগত। ফর্মে ফেরা সবসময়ই দারুণ। তবে এখন আমাদের শীর্ষ চারে কোয়ালিফাই করতে পারার সম্ভাবনা আছে।’

স্টোকসের বিশ্বাস, পরিবারের এই কঠিন সময়ে তার সেঞ্চুরিটি খানিকটা আনন্দ বয়ে আনবে। এই ইংলিশ অলরাউন্ডারের ভাষ্যে, ‘আমাদের পরিবারের জন্য সময়টা খুব কঠিন। আশা করি এই ইনিংস বাড়িতে একটু হলেও সবার মুখে হাসি ফোটাবে।’

ঢাকা/কামরুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়