Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৮ ফেব্রুয়ারি ২০২১ ||  ফাল্গুন ১৫ ১৪২৭ ||  ১৫ রজব ১৪৪২

এলপিএলে খেলবেন না রাসেলসহ পাঁচ বিদেশি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৯, ২৬ অক্টোবর ২০২০  
এলপিএলে খেলবেন না রাসেলসহ পাঁচ বিদেশি

দল পাওয়ার এক সপ্তাহের মধ্যে লঙ্কা প্রিমিয়ার লিগ থেকে নাম প্রত্যাহার করলেন পাঁচ বিদেশি খেলোয়াড়। তাদের মধ্যে আছেন আন্দ্রে রাসেল, ফাফ ডু প্লেসিস ও ডেভিড মিলারের মতো তারকারা।

দক্ষিণ আফ্রিকান মিলার ও ডু প্লেসিস এবং ইংলিশ ক্রিকেটার ডেভিড মালানের সরে দাঁড়ানোর কারণ দক্ষিণ আফ্রিকা ও ইংল্যান্ডের মধ্যকার সীমিত ওভারের সিরিজ, যা শুরু হচ্ছে ২৭ নভেম্বর থেকে। শ্রীলঙ্কা ক্রিকেট বলছে, চোটের কারণে খেলবেন না উইন্ডিজ অলরাউন্ডার রাসেল। সরে দাঁড়ানো পঞ্চম খেলোয়াড় মানবীন্দর বিসলার কাছ থেকে কারণ জানতে পারেনি বোর্ড।

২১ নভেম্বর শুরু হয়ে এলপিএলের প্রথম আসর চলবে ১৩ ডিসেম্বর পর্যন্ত। টুর্নামেন্টের ডিরেক্টর রবিন বিক্রমারত্নে বলেছেন, ‘এই খেলোয়াড়দের ফ্রাঞ্চাইজি তাদের জায়গা পূরণে অন্য খেলোয়াড়দের সঙ্গে শিগগিরই কথা বলবে।’

রাসেল, মিলার, ডু প্লেসিস ও মালান ‘মার্কি’ খেলোয়াড় হিসেবে দল পেয়েছিলেন। তাদের নাম প্রত্যাহার অপ্রত্যাশিত ছিল না। ইংল্যান্ডের দক্ষিণ আফ্রিকা সফর নিশ্চিত হওয়ার পর ধারণা করা হয়েছিল এই দুই দেশের খেলোয়াড়রা সরে দাঁড়াবেন। 

তবে রাসেলের বিষয়টি একটু অবাক করেছে। হাঁটুর চোটে ১৮ অক্টোবরে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে কলকাতা নাইট রাইডার্সের ম্যাচের পর আর আইপিএল খেলেননি ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার। তবে আইপিএল থেকেও সরে দাঁড়াননি তিনি। এখন পর্যন্ত তার শারীরিক অবস্থার বিস্তারিত জানা না গেলেও বিক্রমারত্নে কারণ হিসেবে চোটের কথা উল্লেখ করেছেন।

পাঁচ বিদেশি নাম প্রত্যাহার করায় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত কলম্বো কিংস- এই দল নিয়েছিল রাসেল, ডু প্লেসিস ও বিসলাকে। মালানকে পেয়েছিল জাফনা স্ট্যালিওনস। ডাম্বুলা হকসে খেলার কথা ছিল মিলারের।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়