RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ০১ ডিসেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৭ ১৪২৭ ||  ১৪ রবিউস সানি ১৪৪২

হ্যাজার্ডকে নিয়ে জার্মানি যাচ্ছে রিয়াল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৯, ২৬ অক্টোবর ২০২০  
হ্যাজার্ডকে নিয়ে জার্মানি যাচ্ছে রিয়াল

বরুশিয়া মনশেনগ্লাদবাখের বিপক্ষে মঙ্গলবারের চ্যাম্পিয়নস লিগ ম্যাচের দল ঘোষণা করেছে রিয়াল মাদ্রিদ। জার্মানিতে হতে যাওয়া এই ম্যাচের দলে ডাক পেয়েছেন এডেন হ্যাজার্ড।

নতুন চোটের কারণে এই মৌসুমে এখনও খেলা হয়নি হ্যাজার্ডের। রিয়ালে আসার পর থেকে একাধিক চোট এই বেলজিয়ানের জন্য শাপ হয়ে এসেছে। গত মৌসুমে মাত্র ২২ ম্যাচ খেলেছিলেন।

ন্যু ক্যাম্পে বার্সার বিপক্ষে এল ক্লাসিকো জয়ের পরদিনই অনুশীলনে নেমেছিল রিয়াল। দলের বাকি সদস্যের সঙ্গে রোববার অনুশীলন করতে দেখা যায় হ্যাজার্ডকেও। এবার ২১ জনের দলেও পাওয়া গেলো তার নাম।

রক্ষণের দুই গুরুত্বপূর্ণ খেলোয়াড় রাইট ব্যাক দানি কারভাহাল ও আলভারো ওদ্রিওজোলা নেই। চোটের কারণে এই ম্যাচ খেলতে পারবেন না মার্তিন ওদেগার্দ ও মারিয়ানো। দলে নেই নাচো।

শাখতার দোনেৎস্কের কাছে ৩-২ গোলে হেরে চ্যাম্পিয়নস লিগে বাজে শুরু হয়েছে রিয়ালের। তারও আগে কাদিসের কাছে লা লিগায় হেরে যায় তারা। তাতে চাপে থেকে ন্যু ক্যাম্পে বার্সার মুখোমুখি হয় রিয়াল এবং ৩-১ গোলের দুর্দান্ত জয়ে হারানো আত্মবিশ্বাসও ফিরে পেয়েছে দলটি।

রিয়ালের স্কোয়াড- থিবো কোর্তোয়া, আন্দ্রি লুনিন, ডিয়েগো আলটিউব, এডার মিলিতাও, সার্জিও রামোস, রাফায়েল ভারানে, মার্সেলো, ফেরল্যান্ড মেন্ডি, সান্তোস, টনি ক্রুস, লুকা মদরিচ, কাসেমিরো, ফেদে ভালভার্দে, ইস্কো, এডেন হ্যাজার্ড, করিম বেনজেমা, মার্কো আসেনসিও, লুকাস ভাসকেস, লুকা ইয়োভিচ, ভিনিসিউস ও রোদ্রিগো।

ঢাকা/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়