ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কোভিড টেস্ট ‘ফালতু’: রোনালদো

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৭, ২৮ অক্টোবর ২০২০  
কোভিড টেস্ট ‘ফালতু’: রোনালদো

চ্যাম্পিয়নস লিগে বার্সেলোনার বিপক্ষে খেলা হবে না নিশ্চিতের পর সোশ্যাল মিডিয়ায় ক্রিস্টিয়ানো রোনালদোর হতাশা ঝরলো ক্ষোভ হয়ে। ফের পজিটিভ হওয়ার পর জুভেন্টাস ফরোয়ার্ড কোভিড টেস্টের নির্ভুলতা নিয়ে প্রশ্ন তুলেছেন।

আন্তর্জাতিক বিরতির সময় গত ১৩ অক্টোবর করোনায় আক্রান্ত হন রোনালদো। সুইডেনের বিপক্ষে পর্তুগালের ম্যাচটি না খেলে ফেরেন তুরিনে। ইতালিতে ১০ দিনের আইসোলেশনে কাটানোর পর গত ২৩ অক্টোবর দ্বিতীয়বার পরীক্ষা করালেও পজিটিভ আসে। কোনও ম্যাচ খেলার এক সপ্তাহ আগে নেগেটিভ হতে হয়।

তারপরও বার্সার বিপক্ষে বুধবারের ম্যাচের ২৪ ঘণ্টা আগে আবারও টেস্ট করান রোনালদো। কিন্তু আসেনি নেগেটিভ। তাই কাতালানদের বিপক্ষে খেলার শেষ সম্ভাবনাটুকুও ফুরিয়ে যায়। মেসির মুখোমুখি হওয়ার সুযোগ হারানোয় ক্ষুব্ধ গত দুই মৌসুমে জুভেন্টাসের হয়ে সর্বোচ্চ গোল করা এই পর্তুগিজ ফরোয়ার্ড।

বুধবার ইনস্টাগ্রামে পোস্ট দিয়েছেন রোনালদো, লিখেছেন, ‘ভালো লাগছে এবং স্বাস্থ্যকর বোধ করছি।’ কিন্তু কিছুক্ষণ পরে সেখানে তিনি পলিমারেজ চেইন রিঅ্যাকশন (পিসিআর) পরীক্ষার নির্ভুলতা নিয়ে প্রশ্ন তুলে লিখেছেন, ‘পিসিআর ফালতু।’ পরে অবশ্য মন্তব্যটি মুছে ফেলেন।

করোনা পরীক্ষার জন্য পিসিআরকে সবচেয়ে নির্ভরযোগ্য মনে করা হয়। এখন পর্যন্ত এই পরীক্ষা থেকে দ্রুততর সময়ের মধ্যে নির্ভুল ফল পাওয়া গেছে।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়