RisingBD Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৮ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৪ ১৪২৭ ||  ১১ রবিউস সানি ১৪৪২

টুইটারে বার্সেলোনা-জুভেন্টাসের খোঁচাখুঁচি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০৫, ২৯ অক্টোবর ২০২০  
টুইটারে বার্সেলোনা-জুভেন্টাসের খোঁচাখুঁচি

চ্যাম্পিয়নস লিগে বার্সেলোনা-জুভেন্টাস ম্যাচ ঘিরে সবচেয়ে বেশ উত্তেজনা ছিল লিওনেল মেসি-ক্রিস্টিয়ানো রোনালদো দ্বৈরথ ফিরে আসবে বলেই। কিন্তু বেরসিক করোনাভাইরাসের জন্য মেসি-রোনালদোর লড়াই দেখা সম্ভব হয়নি।

তুরিনে চ্যাম্পিয়ন লিগে দুই জায়ান্টের লড়াইয়ে রোনালদোহীন জুভেন্টাসকে ২-০ ব্যবধানে হারিয়েছে মেসির বার্সা। আর ম্যাচে সবচেয়ে বেশি আলো ছড়িয়েছেন ফুটবল বিশ্বের সেরা তারকা মেসি। করেছেন ১ গোল, করিয়েছেন আরেকটি। এমনকি সবচেয়ে গোলের সুযোগও সৃষ্টি করেছেন আর্জেন্টাইন এই খুদে জাদুকর।

এরপরই টুইটারে জুভেন্টাসকে খুঁচিয়ে টুইট করেছে এফসি বার্সেলোনার অফিসিয়াল পেইজ। সেখানে মেসির ছবি দিয়ে জুভেন্টাসকে সংযুক্ত করে বার্সার পেইজ থেকে লেখা হয়েছে, ‘আমরা খুব খুশি যে, তোমাদের মাঠে তোমরা বিশ্বের সর্বকালের সেরা ফুটবলারের খেলা দেখতে পেরেছো।’

তবে বার্সার এমন টুইটের প্রতি উত্তরে দারুণ আরেক খোঁচা উপহার দিয়েছে ক্লাব জুভেন্টাসও। তারা জানিয়েছে, বার্সা ভুল ডিকশনারিতে সর্বকালের সেরার কথা বলছে। তবে তাদের দলেই আছে সত্যিকারের সর্বকালের সেরা। দুই দলের পরবর্তী সাক্ষাতে তাকে ন্যু ক্যাম্পে নিয়ে আসবে জুভেন্টাস শিবির। সর্বকালের সেরা হিসেবে জুভেন্টাস তাদের পোস্টে জুড়ে দিয়েছে রোনালদোর ছবি।

১২ ডিসেম্বর দুই দল চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের ফিরতি খেলায় পুনরায় একে অপরের মুখোমুখি হবে ন্যু ক্যাম্পে। আর সে ম্যাচকে ইঙ্গিত করে জুভেন্টাস লিখেছে, ‘তোমরা সম্ভবত ভুল ডিকশনারিতে সর্বকালের সেরাকে খুঁজেছো। আমরা তোমাদের জন্য সঠিক সর্বকালের সেরা খেলোয়াড়কে ন্যু ক্যাম্পে নিয়ে আসবো।’

ঢাকা/কামরুল

সর্বশেষ

পাঠকপ্রিয়