ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ওয়ালটন ডিআরইউ প্রীতি ম্যাচে জয়ী কার্যনির্বাহী কমিটি

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৭, ৩১ অক্টোবর ২০২০   আপডেট: ০০:০৯, ১ নভেম্বর ২০২০
ওয়ালটন ডিআরইউ প্রীতি ম্যাচে জয়ী কার্যনির্বাহী কমিটি

শিরোপা নিয়ে উল্লাস || (ছবি: জনি সোম) 

ওয়ালটন ডিআরইউ প্রীতি ম্যাচে সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকদের নিয়ে গঠিত দলকে হারিয়েছে বর্তমান কার্যনির্বাহী কমিটি।

ডিআরইউের রজতজয়ন্তী উপলক্ষে প্রীতি ম্যাচের আয়োজন করা হয়েছিল। পৃষ্ঠপোষকতায় ছিল ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ।

শনিবার (৩১ অক্টোবর) মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হয়। টস জিতে আগে ব্যাটিংয়ের সুযোগ পেয়ে বর্তমান কার্যনির্বাহী কমিটি নির্ধারিত ৮ ওভারে ১০৩ রান তোলে।  জবাবে সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকদের নিয়ে গঠিত দল ৫৯ রানের বেশি করতে পারেনি।  ৪৪ রানের বিশাল জয়ে শিরোপা উৎসবে মাতে বর্তমান কার্যনির্বাহী কমিটি।

ম্যাচ শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। এ সময় ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), সিনিয়র ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর মোহাম্মদ শাহজাদা সেলিম, অ্যাডিশনাল ডিরেক্টর অগাস্টিন সুজন ও জাতীয় দলের সাবেক ক্রিকেটার জাভেদ ওমর বেলিম গোল্লা উপস্থিত ছিলেন।

এদিকে, নারীদের স্ট্যাম্প ভাঙা প্রতিযোগিতাও আজ অনুষ্ঠিত হয়েছে। বিজয়ীদের ওয়ালটন ব্র্যান্ডের বিভিন্ন পণ্যসামগ্রী উপহার দেওয়া হয়েছে।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল বলেন, হাঁটি হাঁটি পা পা করে ডিআরইউ আজ ২৫ বছর পেরিয়ে। পেশাদার সাংবাদিকদের সংগঠনকে এ অবস্থানে নিয়ে আসতে যারা পরিশ্রম করেছেন, মেধা ও সময় দিয়ে গড়ে তুলেছেন তাদের সবাইকে ধন্যবাদ জানাই।

‘প্রীতি ম্যাচ বরাবরই উপভোগ্য। বিশেষ করে সাংবাদিকদের। যারা খবরের পেছনে ছুটেন, তারাই যখন খেলার মাঠে থাকেন তখন দেখতে ভালো লাগে। রজতজয়ন্তী উপলক্ষে আজ আরেকটি ম্যাচ দেখার সুযোগ হলো।’

‘করোনা প্রার্দুভাবের পর ধীরে ধীরে ক্রীড়াঙ্গণে প্রাণ ফিরছে। আমরা ধাপে ধাপে সব ধরনের খেলাধুলা মাঠে ফিরিয়েছি। সামনে আমাদের ফুটবল এবং ক্রিকেটেও আন্তর্জাতিক ম্যাচ আছে। নিজেদের সুরক্ষিত রেখে সব খেলা পরিচালনা করতে হবে’, যোগ করেন জাহিদ আহসান রাসেল।

ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ডিআরইউয়ের সঙ্গে ওয়ালটনের সম্পর্ক পুরোনো।  রজতজয়ন্তী উপলক্ষে  ওয়ালটন গ্রুপ সাংবাদিকদের এ সংগঠনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছে। করোনার প্রার্দুভাবের পর আমাদের বেশ কয়েকটি ইভেন্ট শুরু হয়েছে। সামনেও আরও কিছু খেলা আছে।  ক্রীড়াঙ্গণে প্রাণ ফেরাতে ওয়ালটন গ্রুপ চেষ্টা করছে।  সামনেও সেই ধারাবাহিকতা থাকবে।

ওয়ালটন গ্রুপের সিনিয়র ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর মোহাম্মদ শাহজাদা সেলিম বলেন, ‘করোনার কারণে ক্রীড়াঙ্গণ একেবারে থমকে ছিল। প্রতিযোগিতামূলক ম্যাচের পাশাপাশি প্রীতি ম্যাচগুলোও বন্ধ ছিল।  ওয়ালটন ডিআরইউ ক্রিকেট ম্যাচ দিয়ে আবার প্রীতি ম্যাচ শুরু হলো। উপভোগ্য একটি ম্যাচের আয়োজনের জন্য আয়োজকদের ধন্যবাদ জানাই।’

ইয়াসিন/সাইফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়