RisingBD Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৮ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৪ ১৪২৭ ||  ১১ রবিউস সানি ১৪৪২

কোহলিদের হারিয়ে প্লে-অফের দৌড়ে টিকে থাকলো হায়দরাবাদ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:১৩, ১ নভেম্বর ২০২০  
কোহলিদের হারিয়ে প্লে-অফের দৌড়ে টিকে থাকলো হায়দরাবাদ

আইপিএলের এবারের আসরের প্লে-অফ নিশ্চিত হয়েছে মুম্বাই ইন্ডিয়ান্সের। এই দৌড়ে এগিয়ে আছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ও দিল্লি ক্যাপিটালস। তবে শনিবার বিরাট কোহলির বেঙ্গালুরুকে হারিয়ে আশা বাঁচিয়ে রেখেছে সানরাইজার্স হায়দরাবাদও।

অবশ্য কেবল হায়দরাবাদই নয়, প্লে-অফের দৌড়ে টিকে আছে কিংস ইলেভেন পাঞ্জাব, রাজস্থান রয়্যালস ও কলকাতা নাইট রাইডার্সও। তাদের সবার সংগ্রহ সমান ১২ পয়েন্ট। এই চার দল থেকে শেষ পর্যন্ত কারা প্লে-অফ নিশ্চিত করে সেটা জানতে অপেক্ষা করতে হবে শেষ ম্যাচ পর্যন্ত।

রাতে শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে বেঙ্গালুরু প্রথমে ব্যাট করে ৭ উইকেটে ১২০ রানের মামুলি সংগ্রহ দাঁড় করে। জবাবে ১৪.১ ওভারে ৫ উইকেট হারিয়ে অনায়াস জয় তুলে নেয় হায়দরাবাদ।

ব্যাট হাতে হায়দরাবাদের জয়ে অবদান রাখেন ঋদ্ধিমান সাহা, মানিশ পান্ডে ও জেসন হোল্ডার। সাহা ৩২ বলে ৩৯ ও মানিশ ১৯ বলে ২৬ রান করেন। ব্যাট হাতে ঝড় তোলেন হোল্ডার। তিনি মাত্র ১০ বল খেলে ১ চার ও ৩ ছক্কায় অপরাজিত ২৬ রান করে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন।

বল হাতে বেঙ্গালুরুর যুজবেন্দ্র চাহাল ২টি উইকেট নেন।

তার আগে বেঙ্গালুরুর ১২০ রানের ইনিংসে সর্বোচ্চ ৩২ রান করেন জস ফিলিপে। ২৪ বলে ২৪ রান করেন এবি ডি ভিলিয়ার্স। আর ২১টি রান আসে ওয়াশিংটন সুন্দরের ব্যাট থেকে।

বল হাতে হায়দরাবাদের সন্দীপ শর্মা ও জেসন হোল্ডার ২টি করে উইকেট নেন। 

ম্যাচসেরা নির্বাচিত হন সন্দীপ শর্মা।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়